1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রধানমন্ত্রীর মূখ্য সচিবের সাথে মতবিনিময়ে অংশ নিলেন হাটহাজারী উপজেলা পরিষদ চেয়ারম্যান - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর মূখ্য সচিবের সাথে মতবিনিময়ে অংশ নিলেন হাটহাজারী উপজেলা পরিষদ চেয়ারম্যান

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪২ বার

চট্টগ্রাম সফররত প্রধানমন্ত্রী’র মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস আজ চট্টগ্রাম বিভাগ ও তিন পার্বত্য জেলা (রাঙ্গামাটি, খাগড়াছড়ি, বান্দরবান) ‘র উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান (পুরুষ-মহিলা), ও পৌরসভা মেয়রগণের সাথে মতবিনিময়ে অংশ নেন।

চট্টগ্রাম সার্কিট হাউসে অনুষ্ঠিত এই সভায় হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলম অংশ নেন। এসময় চেয়ারম্যান মূখ্য সচিবের সাথে বিভিন্ন বিষয়ে আলাপে অংশ নেন।

চট্টগ্রাম জেলা প্রশাসক মোমিনুর রহমান এবং বিভিন্নস্তরের কর্মকর্তাগণ এতে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম