1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চেয়ে চট্টগ্রামে নারী মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চেয়ে চট্টগ্রামে নারী মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

মুজিব উল্ল্যাহ্ তুষার :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৩ বার

গতকাল বিকালে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ দাবি করেন নারী মুক্তিযুদ্ধা ও কবি রেহেনা পারভিন। কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বিনন্দিয়ারচর গ্রামের মৃত সেকান্দর মিয়া ও রেজিয়ে বেগমের মেয়ে হন মুক্তিযুদ্ধা ও কবি রেহেনা পারভিন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে নিজের জীবন বাজী রেখে বাংলাদেশকে শত্রু মুক্ত ও মাটি রক্ষা করার জন্য ত্যাগ স্বীকার করলাম। সে দেশে দাড়ানোর মতো আমার এক টুকরো মাটি নেই। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু আমাকে বুকে জড়িয়ে ধরে দোয়া করেছিল এবং বাবা সম্বোধন করতে বলেছিলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে নিয়ে ৩০ টি স্ব-রচিত কবিতা লিখেছি, প্রধান মন্ত্রীর স্বাক্ষর নিয়ে বই আকারে প্রকাশ করতে চাই । তাই জীবনের শেষ চাওয়া আমার পরিবারের ৭ জনকে নিয়ে একবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে স্বাক্ষাৎ করতে চাই। আমি ১৯৯৬ ইং সাল থেকে চেষ্টা করেও আমি উনার সাথে দেখা করতে পারি নাই।
এসময় কান্নাজড়িত কণ্ঠে এ নারী মুক্তিযোদ্ধা রেহেনা পারভিন বলেন, মুক্তিযোদ্ধা হিসেবে আমি কোন বাড়তি সুযোগ সুবিধা পাই নাই। মাস্টার্স পাস মেয়েকে সরকারী চাকুরি দিয়ে যাওয়া, বিধবা মেয়ে ও এতিম প্রতিবন্ধী নাতি জন্যে ভাতা ব্যবস্থা করা । একখণ্ড ভূমি মৃত্যুর আগে চাওয়া গুলো পূর্রণে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চাই ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম