1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশে মডেল মেডিসিনশপ এর ১২ দিন ব্যাপী জুম ভার্চুয়াল প্লাটফম ট্রেনিং শুরু - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

বাংলাদেশে মডেল মেডিসিনশপ এর ১২ দিন ব্যাপী জুম ভার্চুয়াল প্লাটফম ট্রেনিং শুরু

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২২৩ বার

ফার্মাসি কাউন্সিল অব বাংলাদেশ (পি.সি.বি) এবং ম্যানেজমেন্ট সাইন্সেস ফর হেল্থ (এম.এস.এইচ)আয়োজনে বাংলাদেশে মডেল মেডিসিনশপ এর ১২ দিন ব্যাপী জুম ভার্চুয়াল প্লাটফম ট্রেনিং ৬ সেপ্টেম্বর সোমবার চাঁদপুরে
এম.এস.এইচ এর ট্রেনিং মনিটর এবং কর্ডিনেশন মোঃ রূহুল্লাহ সিদ্দিকীর পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন প্রজেক্ট টিম লিডার মোঃ নুরুজ্জামান,রিসোর্স পার্সন: ড. মোঃ আমিরুল ইসলাম, প্রফেসার, খুলনা বিশ্ববিদ্যালয়।
প্রথম সেশন : ০৬ থেকে ১৯ সেপ্টেম্বর ২০২১ পযর্ন্ত চলবে।

প্রজেক্ট: বেটার হেল্থ ইন বাংলাদেশ (বি.এইচ.বি), ৪র্থ (এইচ.পি.এন.এস.পি),অর্থায়নে: ফরেন কমোনওয়েল্থ এন্ড ডেভলপমেন্ট অফিস (এফ.সি.ডি.ও), ইউনাইটেড কিংডম।

৩২ জনের বেশি অংশগ্রহণকারী যারা চাঁদপুর জেলার সি-গ্রেড ফার্মাসিস্ট। ১২ দিন ব্যাপী এই জুম ভার্চুয়াল প্লাটফম ট্রেনিং প্রতিদিন দুপুর আড়াইটা থেকে বিকেল ৪ টা পর্যন্ত চলবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম