1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ভাদাইলের তরুন সমাজ সেবক ওমর আলী সজীবের জন্মদিন পালিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

ভাদাইলের তরুন সমাজ সেবক ওমর আলী সজীবের জন্মদিন পালিত

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৭ বার

সাভার উপজেলার আশুলিয়া থানার স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের স্হায়ী বাসিন্দা হাসেম প্লাজার স্বত্বাধিকারী মরহুম হাসেম সাহেবের ছেলে মোঃ ওমর আলী সজীবের জন্ম দিন পালিত।

সোমবার (৬ সেপ্টেম্বর) আশুলিয়ার স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের (৬) নং ওয়ার্ডের মরহুম হাশেম সাহেব এর ছেলে মোঃ ওমর সজীব মিয়ার জন্মদিন পালিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান মতিন, অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলা কৃষক লীগের সহ- সভাপতি দেলোয়ার হোসেন মাষ্টার ও তা শুভাকাঙ্ক্ষীগন। এসময় ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান মতিন দীর্ঘায়ু কামনা করে বলেন, ওমর সজীব মিয়া তরুণ উদীয়মান সমাজ সেবক রাজনীতিবিদ লেখক ও বটে,তার এই গুনের কথা বলে শেষ করার মত নয়,আমি দেখেছি এই ওমর সজীব মিয়া দেশের করোনা পরিস্থিতিতে ৬নং ওয়ার্ড বাসীর জন্য গরীব অসহায় মানুষের পাশে দাড়িয়েছিলেন, আগামীতেও পাশে থাকবেন ইনশাআল্লাহ। এসময় ওমর সজীব মিয়া বলেন আমার বাবা মরহুম হাশেম সাহেব যে ভাবে মানুষের পাশে দাড়িয়েছেন আমিও তার আদর্শ নিয়েই সারাজীবন গরীব অসহায় মানুষের পাশে যেন থাকতে পারি আমার জন্য দোয়া করবেন । এসময় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদ প্রার্থী বিষয়ে জানতে চাইলে, ওমর সজীব মিয়া বলেন আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন ৬ নং ওয়ার্ড বাসী আমাকে ভালোবাসে বলেই নির্বাচনে অংশ করবো। এবং আমি শত ভাগ আশাবাদী ধামসোনা ইউনিয়ন ৬নং ওয়ার্ড বাসীর দোয়ায় আমি নির্বাচনে জয় লাভ করবো। আশুলিয়া ধামসোনা ইউনিয়ন ৬নং ওয়ার্ড বাসীর কাছে দোয়া চেয়ে তিনি বলেন আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আগামী নির্বাচনে বিজয়ী হয়ে ধামসোনা ইউনিয়ন (৬) নং ওয়ার্ড ভাদাইল বাসীর সুখে দুখে পাশে থাকতে পারি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম