1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মধ্যনগর উপজেলা পরিষদ কমপ্লেক্স নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জে মহিলালীগের উদ্যােগে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনে কেক কাটলেন এমপি মিলাদ গাজী নবীগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ১৯ হাজার করোনা টিকা প্রদান শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশ উন্নয়নের মডেল হিসেবে স্বীকৃতি পেত না : নজরুল ইসলাম এমপি নবীগঞ্জে সুষ্টভাবে শারদীয় দুর্গাপুজা পালনে থানা পুলিশের বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্টিত মাগুরার শ্রীপুরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের উদ্যোগে প্রধান মন্ত্রীর ৭৫তম জন্মদিন পালন প্রধানমন্ত্রীর জন্মদিনে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের খাবার বিতরণ ও দোয়া মাহফিল নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালিত রাঙ্গুনিয়া কলেজে ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন চট্টগ্রাম চন্দনাইশে প্রধানমন্ত্রীর জন্ম দিবস উপলক্ষে যুবলীগের র‍্যালি চট্টগ্রাম চন্দনাইশে জ্বর ও নিউমোনিয়ার প্রাদুভার্ব

মধ্যনগর উপজেলা পরিষদ কমপ্লেক্স নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪ বার

সুনামগঞ্জের সদ্য ঘোষিত মধ্যনগর উপজেলা পরিষদ কমপ্লেক্স নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। শনিববার দুপুর তিনটার মধ্যনগর থানা সংলগ্ন এলাকায় ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম, পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান ও স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন রতন। এর আগে মধ্যনগর বাজারে মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের উদ্যোগে আয়োজিত গণসংবর্ধনা ও সুধী সমাবেশে এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় তিনি আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে খাদ্য ঘাটতি পূরণ, যোগাযোগ ও বিদ্যুৎ ব্যবস্থার উন্নতি, কর্মসংস্থান সৃষ্টিসহ সারা বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নতি করে দেশ পরিচালনা করে যাচ্ছেন। তাই বাংলাদেশের মানুষের ব্যাপক উন্নতি সাধিত হয়েছে। এখন হতদরিদ্র মানুষের সংখ্যা কমেছে। বঙ্গবন্ধু লড়াই সংগ্রামের মধ্য দিয়ে বাংলাদেশের স্বাধীনতা এনেছেন এবং তিনি স্বাধীনতার ঘোষক। বঙ্গবন্ধু একমাত্র ঘোষক, বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা এবং বাংলাদেশের প্রতিষ্ঠাতা। বঙ্গবন্ধুর সমকক্ষ কেউ নেই।
মধ্যনগর বাজারে উপজেলা বাস্তবায়ন পরিষদ আয়োজিত গণসংর্ধনা ও সুধী সমাবেশে সংগঠনের সভাপতি অ্যাড. আব্দুল মজিদ তালুকদারের সভাপতিত্বে ও মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদের পরিচালনায় বক্তব্য দেন, পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি, স্থানীয় এমপি মোয়াজ্জেম হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল হুদা মুকুট, রেজাউল করিম শামীম, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, মধ্যনগর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোবারক হোসেন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম ফারুকী, মধ্যনগর উপজেলা বাস্তবায়ন পরিষদের সহ-সভাপতি কুতুব উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক অমরেশ রায় চৌধুরী, মধ্যনগর থানা যুবলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম