1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

মাগুরায় ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৩ বার

“তথ্য আমার অধিকার – জানা আছে কি সবার” এই প্রতিপাদ্য নিয়ে – মাগুরার শ্রীপুরে পালিত আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস।

২৮ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার দাতা সংস্থা মানুষের জন্য ফাউন্ডশন ও ইউকেএইড এর আর্থিক সহযোগিতায় ওয়েভ ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়িত অংশগ্রহণমূলক শাসনব্যাবস্থা শক্তিশালীকরণের মাধ্যমে সরকারি সেবাসসূহের দায়বদ্ধতা (রেসপন্স) প্রকল্পের উদ্যোগে মাগুরার শ্রীপুর উপজেলায়র্্যালী ও আলোচনা সভার মাধ্যমে পালন করা হয়েছে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস ২০২১। শ্রীপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত র্্যালী ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিউজা-উল-জান্নাহ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রেসপন্স প্রকল্পের প্রকল্প সমন্নয়কারী মোঃ ওসমান গণি, উপজেলা লোকমোর্চার সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ আবুল কালাম আজাদ, শ্রীপুর উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারন মোছাঃ নারগিস সুলতানা, ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন। উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ ওয়াসিম আকরামের সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার ৮টি ইউনিয়ন লোকমোর্চা সভাপতি ও সাধারণ সম্পাদক, সাংবাদিকবৃন্দ, ওয়ার্ড পর্যায়ের কমিউনিটি গ্রুপের সদস্যবৃন্দ ও রেসপন্স প্রকল্পের প্রোগ্রাম অফিসারবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম