1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মোটরসাইকেল উপহার পাচ্ছেন সেই পাঠাওচালক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

মোটরসাইকেল উপহার পাচ্ছেন সেই পাঠাওচালক

বিশেষ প্রতিবেদকঃ মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮ বার

রাজধানীর বাড্ডায় মোটরসাইকেল পুড়িয়ে আলোচনায় আসা পাঠাওচালক শওকত আলীকে একটি মোটরসাইকেল উপহার দিতে ইচ্ছা পোষণ করেছেন চট্টগ্রামের প্রকৌশলী মুহাম্মদ নাসির উদ্দিন। ওই প্রকৌশলী চট্টগ্রামের আলহাজ শামসুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন নাসির উদ্দিন নিজেই।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের আইডি থেকে সরকারের অতিরিক্ত সচিব মাহবুব কবির মিলন আলোচিত পাঠাওচালক শওকতের জন্য একটি বাইক কিনে দিতে আহ্বান করেন। আমি পোস্টটি দেখার সঙ্গে সঙ্গে কমেন্ট করে বাইক উপহারের ঘোষণা দিই। শওকত চাইলে যেকোনো সময় আমার কাছ থেকে বাইকটি নিয়ে যেতে পারবেন।

তিনি আরও বলেন, মোটরসাইকেলটি আলহাজ শামসুল হক ফাউন্ডেশনের পক্ষ থেকে দেওয়া হবে। বর্তমানে গাড়িটি ফাউন্ডেশন কার্যালয়ে রয়েছে। কয়েক মাস আগে এটি ধারে হাসনা প্রজেক্টে উপযুক্ত ব্যক্তিকে দেওয়ার জন্য কেনা হয়েছিল। তাকে গাড়িটি দিতে পারলে আমি খুব খুশি হবো এবং তার পক্ষ থেকে আমি ধার পরিশোধ করবো।

এর আগে, সোমবার সকাল পৌনে ১০টার দিকে বাড্ডা লিংক রোড এলাকায় জনতা ইন্স্যুরেন্সের সামনে ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন শওকত। গত সপ্তাহে ট্রাফিক পুলিশ একটি মামলা দেওয়ার পর সোমবার আবারও মামলা দিতে চাইলে ক্ষোভ থেকে এ কাজ করেছেন বলে জানান।

এদিকে, এ ঘটনার পর সড়কে ট্রাফিক পুলিশের হয়রানি বন্ধসহ ছয় দাবিতে মঙ্গলবার সারাদেশে কর্মবিরতির ডাক দিয়েছে অ্যাপ-বেইজড ড্রাইভারস ইউনিয়ন অব বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম