1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে ডাকাতি মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামি গ্রেপ্তার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

রাউজানে ডাকাতি মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামি গ্রেপ্তার

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৯ বার

চট্টগ্রামের রাউজানে ডাকাতি মামলার সাত বছরের সাজাপ্রাপ্ত বইন্যা বড়ুয়া (৫৫) নামের এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
সোমবার (২৭ সেপ্টেম্বর) গ্রেপ্তার কৃত আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। গতকাল রোববার রাত ১১ ঘটিকার সময় রাঙ্গামাটি সদর এলাকা থেকে তাকে আটক করা হয়েছে । সে উপজেলার বিনাজুরী ইউনিয়নের পশ্চিম বিনাজুরী গ্রামের তেজেন্দ্র বড়ুয়ার পুত্র। সে ডাকাতি মামলায় এতদিন পলাতক ছিল। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুণ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আসামী বইন্যা বড়ুয়াকে ২৭ সেপ্টেম্বর সোমবার সকালে আদালতে সোর্পদ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম