1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামগড়ে মসজিদের ইমাম লাঞ্ছিত'র প্রতিবাদে ডিসি বরাবর ওলামা ঐক্য পরিষদের স্মারকলিপি - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ রোববার লালমনিরহাট ও কালীগঞ্জ উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন নবীগঞ্জ উপজেলায় ১৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন।। আজ নির্বাচন ৪৮ টি ঝুকিপূর্ন আশুলিয়ায় শাহাবুদ্দিন মাদবরের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত চট্টগ্রাম জেলা প‌রিষ‌দ টাওয়ারের মূল ভবন নির্মাণ কা‌জের উদ্বোধন রাউজানের সীমান্তবর্তী রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার ডাক্তার ছোলা এলাকায় পাহাড় কাটা হচ্ছে হাটহাজারীর ১৩ ইউনিয়ন পরিষদে ভোট কাল ধর্মপাশায় ৫ম ধাপে ১০টি ইউপিতে হবে নির্বাচন শ্রীনগরে জমি লিখে নিতে সাবেক ইউপি সদস্যের হুমকি” দেশের কোন আইন এই এলাকায় কিছু করতে পারবে না নাছির উদ্দীন এর জনমতে ঈর্ষান্বিত হয়ে তার পরিবারের উপর প্রতিপক্ষের হামলা মোবাইল চুরির অপবাদে বিবস্ত্র করে যুবককে নির্যাতন

রামগড়ে মসজিদের ইমাম লাঞ্ছিত’র প্রতিবাদে ডিসি বরাবর ওলামা ঐক্য পরিষদের স্মারকলিপি

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৩ বার

রামগড় পাহাড়াঞ্চল কৃষি গবেষণা কেন্দ্রের স্টাফের মৃত্যুর খবর গবেষণা মসজিদের মাইকে প্রচার করাকে কেন্দ্র করে দপ্তর প্রধানের হাতে ইমাম লাঞ্ছিত হন। এর প্রতিবাদে খাগড়াছড়ি ক্বওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদ রামগড় শাখার উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে খাগড়াছড়ি জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

রোববার দুপুর ১২টার সময় রামগড় উপজেলা ক্বওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক মাওলানা শহিদ উল্লাহ এর নেতৃত্বে স্মারকলিপিটি রামগড় উপজেলা নির্বাহী অফিসার এর কাছে প্রদান করেন।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, রামগড় উপজেলা ওলামা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল মালেক, যুগ্ন সম্পাদক হাফেজ ইউসুফ, ইসলামিক ফাউন্ডেশনের মডেল মসজিদ পাঠাগার কেয়ারটেকার মাওলানা মোঃ সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক হাফেজ আব্দুল হান্নান মানছুর, হাফেজ জুনাইদ বিন সাঈদ সহ বিভিন্ন মসজিদের খতিব ইমামবৃন্দ উপস্থিত ছিলেন।

মাওলানা শহিদ উল্লাহ বলেন, রামগড় পাহাড়াঞ্চল কৃষি গবেষণা কেন্দ্রের মসজিদের ইমাম মাওলানা এমদাদুর রহমান (মামুন) কে কেন্দ্র প্রধান ড. এসএম ফয়সাল অশ্রু লাঞ্ছিত ও দাঁড়ি নিয়ে কটাক্ষ করায় মুসল্লি ও আলেম সমাজের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। আমরা সংগঠন থেকে ধর্মীয় অনুভূতিতে আঘাতকারী কর্মকর্তার প্রত্যাহার ও শাস্তি দাবী করছি। মাওলানা শহিদ উল্লাহ আরো বলেন, আমরা রামগড়ের স্থানীয় বাসিন্দা আমরা কখনো চাইনা রামগড়ের আশপাশে কোন ইমাম লাঞ্ছিত হোক। যদি অনতিবিলম্বে কোন পদক্ষেপ না নেওয়া হয় তাহলে আমরা জেলা কমিটির সাথে আলোচনা সাপেক্ষে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের ডাক দেবো।

উল্লেখ, গত ২সেপ্টেম্বর রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের অফিস স্টাফ মুজিবুর রহমানের মৃত্যুর শোক সংবাদ কৃষি গবেষণা কেন্দ্রের মসজিদ মাইকে প্রচার করায় কেন্দ্র প্রধান ইমামকে লাঞ্ছিত ও ইমামের দাঁড়ি নিয়ে কটাক্ষ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম