1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামগড়ে মসজিদের ইমাম লাঞ্ছিত'র প্রতিবাদে ডিসি বরাবর ওলামা ঐক্য পরিষদের স্মারকলিপি - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

রামগড়ে মসজিদের ইমাম লাঞ্ছিত’র প্রতিবাদে ডিসি বরাবর ওলামা ঐক্য পরিষদের স্মারকলিপি

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩১ বার

রামগড় পাহাড়াঞ্চল কৃষি গবেষণা কেন্দ্রের স্টাফের মৃত্যুর খবর গবেষণা মসজিদের মাইকে প্রচার করাকে কেন্দ্র করে দপ্তর প্রধানের হাতে ইমাম লাঞ্ছিত হন। এর প্রতিবাদে খাগড়াছড়ি ক্বওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদ রামগড় শাখার উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে খাগড়াছড়ি জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

রোববার দুপুর ১২টার সময় রামগড় উপজেলা ক্বওমী মাদ্রাসা ও ওলামা ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক মাওলানা শহিদ উল্লাহ এর নেতৃত্বে স্মারকলিপিটি রামগড় উপজেলা নির্বাহী অফিসার এর কাছে প্রদান করেন।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, রামগড় উপজেলা ওলামা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল মালেক, যুগ্ন সম্পাদক হাফেজ ইউসুফ, ইসলামিক ফাউন্ডেশনের মডেল মসজিদ পাঠাগার কেয়ারটেকার মাওলানা মোঃ সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক হাফেজ আব্দুল হান্নান মানছুর, হাফেজ জুনাইদ বিন সাঈদ সহ বিভিন্ন মসজিদের খতিব ইমামবৃন্দ উপস্থিত ছিলেন।

মাওলানা শহিদ উল্লাহ বলেন, রামগড় পাহাড়াঞ্চল কৃষি গবেষণা কেন্দ্রের মসজিদের ইমাম মাওলানা এমদাদুর রহমান (মামুন) কে কেন্দ্র প্রধান ড. এসএম ফয়সাল অশ্রু লাঞ্ছিত ও দাঁড়ি নিয়ে কটাক্ষ করায় মুসল্লি ও আলেম সমাজের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। আমরা সংগঠন থেকে ধর্মীয় অনুভূতিতে আঘাতকারী কর্মকর্তার প্রত্যাহার ও শাস্তি দাবী করছি। মাওলানা শহিদ উল্লাহ আরো বলেন, আমরা রামগড়ের স্থানীয় বাসিন্দা আমরা কখনো চাইনা রামগড়ের আশপাশে কোন ইমাম লাঞ্ছিত হোক। যদি অনতিবিলম্বে কোন পদক্ষেপ না নেওয়া হয় তাহলে আমরা জেলা কমিটির সাথে আলোচনা সাপেক্ষে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের ডাক দেবো।

উল্লেখ, গত ২সেপ্টেম্বর রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের অফিস স্টাফ মুজিবুর রহমানের মৃত্যুর শোক সংবাদ কৃষি গবেষণা কেন্দ্রের মসজিদ মাইকে প্রচার করায় কেন্দ্র প্রধান ইমামকে লাঞ্ছিত ও ইমামের দাঁড়ি নিয়ে কটাক্ষ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম