1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নিশ্চিত করতে স্কুল পরিদর্শনে উপজেলা প্রশাসন - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে জামালপুর কমিউটার ট্রেনের ইঞ্জিন বিকল, সড়কে দীর্ঘ যানজট ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ সম্পূর্ণ Najlepsze zabawki erotyczne dla każdego ciała হিটলারের চেয়েও ভয়ংকর রূপে আবির্ভূত হয়েছে নেতানিয়াহু—- ওবায়দুল কাদের আরকেএস ফাউন্ডেশনের উদ্যেগে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে গ্রীষ্মকালীন ফসলের বীজ বিতরণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে চিওড়া ইউনিয়ন ভূমি অফিসে গ্রাহক হয়রানির অভিযোগ ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন বর্জন করলো আলমগীর-মুরাদ-সুদাম প্যানেল । ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নিশ্চিত করতে স্কুল পরিদর্শনে উপজেলা প্রশাসন

আনোয়ারা সংবাদদাতা:
  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৮ বার

দেশে করোনা সংক্রমণ নিম্নমুখী হওয়ায় আগামী ১২ সেপ্টেম্বর থেকে খুলছে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান।
আনোয়ারা উপজেলার প্রতিষ্ঠানগুলোতে সরকারি সব নির্দেশনা বাস্তবায়ন করতে সর্বশেষ প্রস্তুতি নিশ্চিত করতে পরিদর্শন করেছেন উপজেলা প্রশাসন।
শুক্রবার (১০-সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ বিভিন্ন স্কুল-কলেজ পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ।
এই সময় উপস্থিত মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌস হোসেন,উপজেলা শিক্ষা অফিসার মোঃ বেলাল হোসেন, বিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে.এম.সরোয়ার হোসাইন।

পরিদর্শন শেষে প্রস্তুতি বিষয়ে সন্তোষ প্রকাশ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ বলেন,প্রতিষ্ঠান খোলার সরকারি নির্দেশনা পেয়ে খুব দ্রুত প্রতিষ্ঠানগুলোকে ক্লাস করার উপযুক্ত করা হয়েছে।
পরিদর্শনের বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার মোঃ বেলাল হোসেন বলেন, আমরা আজ বিভিন্ন স্কুল পরিদর্শন করেছি । প্রস্তুতি সন্তোষ জনক ছিলো । তবে কয়েকটা শিক্ষা প্রতিষ্ঠানের নিচের তলায় হাত ধোয়ার ব্যবস্থা ছিল না বিধায় কতৃপক্ষের সাথে কথা বলে ব্যবস্থা গ্রহন করা হবে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম