1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শেরপুরে নকলায় পরিত্যক্ত বাড়ি থেকে মানসিক ভারসাম্যহীন নারী উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রোগ্রামে হঠাৎ অসুস্থ চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যানকে বিশ্রামে থাকতে বললেন চিকিৎসক আনোয়ারায় ৪ ইয়াবা কারবারী আটক সাংবাদিকের স্ত্রীর সাথে সৎ মায়ের ঝগড়ার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল মাগুরায় অধিনায়ক আকবর হোসেন স্মৃতি পরিষদের ছড়ি বিতরণ সাংবাদিক রাসেল খানের শশুরের ইন্তেকাল মীরসরাই বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি হলেন আলহাজ্ব সেলিম উদ্দিন রাউজানে ২২০ বোতল ফেন্সিডিল ও তিন কেজি ৬ শত গ্রাম গাঁজাসহ ৩ যুবককে আটক চৌদ্দগ্রামে গাঁজাসহ বৃদ্ধ আটক মনোহরগঞ্জে বাস- ট্রাক্টর ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৪জন নিহত ‘সাংবাদিকদের মনে ভয়ভীতি সৃষ্টি করতেই ১১ নেতার ব্যাংক হিসাব তলব’

শেরপুরে নকলায় পরিত্যক্ত বাড়ি থেকে মানসিক ভারসাম্যহীন নারী উদ্ধার

হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩ বার

শেরপুরের নকলায় একটি পরিত্যক্ত বাড়ি থেকে মানসিক ভারসাম্যহীন ৫৫-৬০ বছর বয়সী এক নারীকে উদ্ধার করেছে পুলিশ। ৫ সেপ্টেম্বর রবিবার রাতে নকলা সদরের জোড়া ব্রিজের দোতলা একটি ফাঁকা বাড়ি থেকে তাকে উদ্ধার হয়। এরপর চিকিৎসার জন্য তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে কেবল নিজের নাম পারভীন বলতে পারলেও ঠিকানাসহ অন্য কোন তথ্যই বলতে পারছে না ওই নারী।
জানা যায়, নকলা সদরের ওই বাড়ির মালিক প্রয়াত বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী। তিনি মারা যাওয়ার পর বাড়িটি দীর্ঘ দিনযাবত ফাঁকা ছিল। এ জন্য পরিত্যক্ত ওই বাড়ির আশপাশে কারও যাওয়া-আসা ছিল না। কিন্তু কয়েকদিন যাবত বাড়িটি থেকে মাঝে-মধ্যে কারও কান্নার শব্দ শোনা যাচ্ছিলো। স্থানীয়রা বিষয়টি নকলা থানা পুলিশকে জানায়। পরে থানার এসআই চন্দন পাল ওই বাড়িতে গিয়ে স্থানীয় পৌর কাউন্সিলর ফরিদ আহাম্মদ লালনের উপস্থিতিতে ঘরের তালা ভাঙেন। এরপর ভেতর থেকে নাম পরিচয়হীন কঙ্কালসার ওই নারীকে উদ্ধার করা হয়।
নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকা ওই নারী সম্পর্কে দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, প্রাথমিকভাবে ওই নারীর বড় ধরনের সমস্যা চিহ্নিত হয়নি। দীর্ঘসময় না খাওয়ায় তিনি একদম শুকিয়ে গেছেন। তার চিকিৎসা চলছে। হাসপাতালের মানবিক নার্স হাসি বেগম তার পাশে দাঁড়িয়েছেন। তার সেবা-যতেœ ওই নারীর মুখে হাসি ফুটেছে। আশা করছি, তিনি দ্রæত সুস্থ হয়ে উঠবেন।
নকলা থানার এস আই চন্দন পাল জানান, স্থানীয় লোকজন ফাঁকা বাড়িতে জীবন্ত কোনো কিছু আছে বলে আমাদের জানায়। তারপর আমরা দরজা ভেঙে কঙ্কালসার মানসিক ভারসাম্যহীন ওই নারীকে উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মানসিক ভারসাম্যহীন ওই নারী কোনোভাবে ঘরের ভেতরে ঢুকে পড়েছিল। এরপর ভেতর থেকে দরজা দিয়েছে এবং তারপর হয়তো সেটা আর তিনি খুলতে পারেননি।
এ ব্যাপারে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মুশফিকুর রহমান জানান, উদ্ধার হওয়া ওই নারী ঠিকানা বলতে না পারায় এবং তার পরিচয় সনাক্ত না হওয়ায় থানায় একটি সাধারণ ডায়েরীকরণ সাপেক্ষে তার সন্ধানের জন্য বিভিন্ন থানায় মেসেজ দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম