1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে এসএসসি পরীক্ষার্থী ও অভিভাবকদের সথে মতবিনিময় সভা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

শ্রীনগরে এসএসসি পরীক্ষার্থী ও অভিভাবকদের সথে মতবিনিময় সভা

আব্দুর রকিব,মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৬ বার

মুন্সীগঞ্জের শ্রীনগরে এসএসসি পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদেরসাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় উজেলার কোলাপাড়া ইউনিয়নেনের সমষপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. মহিউদ্দিন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্য ও কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম মাহবুব উল্লাহ কিসমত।
এসময় উপস্থিত ছিলেন, কোলাপাড়া ইউনিয়ন ৬নং ওয়ার্ড আলীগের সভাপতি কাওছার উল্লাহ কারজন, অভিভাবক সদস্য জুবরাজ চৌধুরী, শিক্ষক প্রবল কুমার ঘোষ, ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নুর নবী অন্তু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম