1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে ব্যক্তিগত উদ্যোগে ৩ শতাধিক বস্ত্র বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

শ্রীনগরে ব্যক্তিগত উদ্যোগে ৩ শতাধিক বস্ত্র বিতরণ

আব্দুর রকিব, মুন্সীগঞ্জ সংবাদদাতা:
  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৩ বার

মুন্সীগঞ্জের শ্রীনগরে ব্যাক্তিগত উদ্যোগে ৩ শতাধিক বস্ত্র বিতরণ করা হয়েছে। কোলপাড়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মো. শাহীনের ব্যাক্তিগত উদ্যোগে এই বস্ত্র বিতরণ করা হয়। গতকাল বুধবার বেলা ১১টায় উপজেলা কোলাপাড়া গ্রামে তার নিজ বাড়ি থেকে ব্যাপারী পাড়া, কারী বাড়ি, মোল্লা বাড়ি, মাষ্টারপাড়াসহ মোট ১১টি পাড়ারার ৩শত নারীদের মাঝে থ্রী-পিস বিতরণ করে।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সামছুর হক ডাক্তার, সমাজসেক হাজী মো. রইস আহমেদ, নজরুল ইসলাম, রশিদ শেখ, আলী আক্কাস শেখ, ফারুক হোসেন, সামছুর দোহা ঢালী, স্বাধীন, তোফাজ্জল মোল্লা, রানা, জুয়েল, কালু শেখ, নুরু ডাক্তার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম