1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
স্বাস্থ্যসেবায় নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সারাদেশে ২য় স্থান অর্জন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

স্বাস্থ্যসেবায় নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সারাদেশে ২য় স্থান অর্জন

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২৬ বার

স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক কার্যক্রম পর্যালোচনা করে স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক প্রকাশিত তালিকায় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সারাদেশের ২য় স্থান অর্জন করেছে।

নবীনগর উপজেলার স্বাস্থ্যখাতের ইতিহাসে এটি এক অভূতপূর্ব অর্জন ও এক অনন্য সুন্দর সফলতা!

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ হাবিবুর রহমান এর অক্লান্ত পরিশ্রম, ডাক্তার ও অন‍্যান‍্য হেলথ স্টাফদের নিরলস সেবাদানে এ সফলতা অর্জনে সক্ষম হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ হাবিবুর রহমান বলেন,
মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এমপি মহোদয়ের স্বাস্থ্য সেক্টরের প্রতি অভিভাবকসুলভ মনোযোগ, বটবৃক্ষের ছায়ার মতো সান্নিধ্য, স্টাফদের সেবার প্রতি মনোনিবেশ ও স্থানীয় সকলের সার্বিক সহযোগিতায় এ সফলতা অর্জন করা সম্ভব হয়েছে। সকলের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম