1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হট নাম্বারে কল দিয়ে নবীনগরে খাদ্য সহায়তা মিললো ১২৭ টি পরিবারের - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

হট নাম্বারে কল দিয়ে নবীনগরে খাদ্য সহায়তা মিললো ১২৭ টি পরিবারের

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫০ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ৩৩৩ হট নাম্বারে কল করে খাদ‍্য সহায়তা পেয়েছে ১২৭ টি অসহায় পরিবার।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের তদারকিতে যাচাই বাচাই করে উপজেলা পরিষদ চত্বরে এ সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক।

উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক বলেন, আপনার ঘরে খাবার না থাকলে হটলাইন ৩৩৩ তে কল দিন, সরকারের পক্ষ থেকে আপনাকে খাদ্য সহায়তা প্রদান করার দায়িত্ব উপজেলা প্রশাসনের।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম