1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইসলামপুর নতুন অফিস বাজার বনিক ও মালিক সমিতির সেক্রেটারী প্রার্থী মোরশেদের প্রচারণা তুঙ্গে - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

ইসলামপুর নতুন অফিস বাজার বনিক ও মালিক সমিতির সেক্রেটারী প্রার্থী মোরশেদের প্রচারণা তুঙ্গে

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৬ বার

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঐতিহ্যবাহী ইসলামপুর নতুন অফিস বাজার বনিক ও মালিক সমিতির ত্রী-বার্ষিক নির্বাচন আগামী ২৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হচ্ছে।

গত ৮ সেপ্টেম্বর নির্বাচনের তপশিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। নির্বাচনকে ঘিরে সেক্রেটারী প্রার্থী ও ব্যবসায়ী ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

এবারের নির্বাচনে সেক্রেটারি প্রার্থী সবার প্রিয়মুখ তারুণ্যের অহঙ্কার ইউনিয়ন যুবলীগ সভাপতি ওসমান আলী মোর্শেদের গণসংযোগ ও প্রচার-প্রচারণা তুঙ্গে রয়েছে।

তিনি দীর্ঘদিন ধরে মাঠে রয়েছেন। ব্যবসায়ীদের সুখ-দুঃখে এগিয়ে যাচ্ছেন। দিনরাত গণসংযোগ করছেন। এমনকি ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন। সর্বদা হাসি মুখের মানুষ ওসমান আলী মোর্শেদের ব্যবহারে মানুষ অনেক খুশি। তাঁর প্রতি ভোটারদের রয়েছে অনেক আস্থা ও বিশ্বাস। তাই এবারের নির্বাচনে চমক দেখাতে পারেন সফল ব্যবসায়ী মোর্শেদ
এমন অভিমত ভোটার সাধারণের।

শনিবার ১১ সেপ্টেম্বর রাতে মনোনয়ন পত্র সংগ্রহ করেন সেক্রেটারী প্রার্থী ওসমান আলী মুর্শেদ।
এসময় বাজারের বিপুল সংখ্যক ব্যবসায়ীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মনোনয়ন পত্র সংগ্রহ করে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় সেক্রেটারি প্রার্থী ওসমান আলী মোর্শেদ আশাবাদ ব্যক্ত করে বলেন, আমি গেল বারের মাত্র ১ ভোটে পরাজিত প্রার্থী। এবার শান্তিপূর্ণ ভাবে নির্বাচন হলে সম্মানিত ব্যবসায়ী ভোটারদের রায়ে আমি নির্বাচিত হবো ইনশাল্লাহ। তবে কিছু ব্যবসায়ী রয়েছেন তারা এখনো ভোটার হননি। তাদেরকে ভোটার করতে আমি নির্বাচন কমিশনের প্রতি আহবান জানাচ্ছি।

এ বিষয়ে জানতে চাইলে নতুন অফিস বাজার বনিক ও মালিক সমিতির উপদেষ্টা কমিটির সদস্য সচিব আবদু শুক্কুর মেম্বার বলেন, আগামী ২৫ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৩ সেপ্টেম্বর প্রার্থীরা তাঁদের মনোনয়নপত্র দাখিল করবেন।

তিনি বলেন, ভোটার তালিকা পর্যালোচনা করে বাদ পড়া ভোটারদের আবেদনের মাধ্যমে সকল ব্যবসায়ীরা ভোটার হতে পারবেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম