1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অবৈধ ড্রেজার ধ্বংস - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
datingonlinesite dating app testimonial: This dating app goes means past likes and swipes মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা মাগুরায় এক দিবসীয় আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত

চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অবৈধ ড্রেজার ধ্বংস

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৩ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালত দু’টি ড্র্রেজার মেশিন ধ্বংশ করেছে। এ সময় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ এর ১৫ ধারায় আব্দুর রাজ্জাক নামে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

মঙ্গলবার বিকালে উপজেলার শুভপুর ইউনিয়নের কটপাড়া গ্রামে ডাকাতিয়া নদী অংশে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল। অভিযানে সহযোগীতা করেন চৌদ্দগ্রাম থানার এসআই ইমরানের নেতৃত্বে পু্িলশের একটি টিম।

বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তমালিকা পাল বলেন, ‘বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে একজনকে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান এবং এ কাজে ব্যবহৃত দু’টি ড্রেজার ধ্বংশ করা হয়। চৌদ্দগ্রাম উপজেলায় এ ধরণের অভিযান অব্যাহত থাকবে’।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম