1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঠান্ডাছড়ি রিসোর্ট লেকে মাছের পোনা অবমুক্ত করলেন চট্টগ্রাম সিটি মেয়র - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

ঠান্ডাছড়ি রিসোর্ট লেকে মাছের পোনা অবমুক্ত করলেন চট্টগ্রাম সিটি মেয়র

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮৩ বার

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১নং দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড’র ঠান্ডাছড়ি রিসোর্ট পরিদর্শন এবং তৎসংলগ্ন লেকে মাছের পোনা অবমুক্ত করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী।

এসময় স্থানীয় কাউন্সিলর এবং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গাজী মো. শফিউল আজিমের পারিবারিক একটি দাওয়াতে সস্ত্রীক অংশ নেন মেয়র। প্যানেল মেয়র গিয়াস উদ্দিন, ১নং ওয়ার্ড কাউন্সিলর গাজী শফিউল আজিম, জালালাবাাদ ওয়ার্ড কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু, এবং চসিক কর্মকর্তাগণ এসময় সাথে ছিলেন।

মেয়র গণমাধ্যমের সাথে আলাপে বলেন- এই ঠান্ডাছড়ি রিসোর্ট প্রকল্পটি প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর স্বপ্নের প্রকল্প।’
‘পাহাড়কাটা, সড়ক এবং অবৈধ সরকারি জায়গা দখলের বিরুদ্ধে চসিকের শক্ত অবস্থান থাকবে’ যোগ করেন তিনি।

নগর এবং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগেের বিভিন্নস্তরের নেতৃবৃন্দও এসময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম