1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে নৌযানে অতিরিক্ত যাত্রী উঠানো, সাউন্ডবক্সে উচ্চস্বরে গান বাজানোর দায়ে জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
NIKADATE TESTIMONIAL: A COMPREHENSIVE EVALUATIONS OF A LEADING DATING WEBSITE প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা রাউজানে ফজলে রাব্বি চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন

নবীনগরে নৌযানে অতিরিক্ত যাত্রী উঠানো, সাউন্ডবক্সে উচ্চস্বরে গান বাজানোর দায়ে জরিমানা

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯১ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলার তিতাস নদীতে নৌযানে অতিরিক্ত যাত্রী উঠানোর দায়ে মোবাইল কোর্টে জরিমানা করলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারফ হোসাইন।

বৃহস্পতিবার দুপুরে থানা পুলিশের সহযোগিতায় তিনি এ অভিযান পরিচালনা করেন। নৌযানে জীবন রক্ষাকারী বিভিন্ন সরঞ্জাম না থাকায় এবং নৌযানে অতিরিক্ত যাত্রী উঠানোর অভিযোগে দুইটিমামলায় ২ নৌযানকছ ১ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এছাড়া সাউন্ডবক্স বাজিয়ে উচ্চস্বরে গান বাজনা করতে থাকায় শব্দ দূষণ (নিয়ন্ত্রণ) বিধিমালা ২০০৬ এর আলোকে ০২ টি মামলায় দুইটি নৌযানকে ৩ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোশারফ হোসাইন নৌযানের মালিকদের ও যাত্রীদের সচেতন হওয়ার আহবান জানান এবং নৌ-পথে চলাচল করার সময় লাইফ জ্যাকেট ব্যবহার করার জন্য মোটিভেশন করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম