1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নারী গরু চোর পুরুষ সেজে করতো চুরি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

নারী গরু চোর পুরুষ সেজে করতো চুরি

নুর আলম সিদ্দিকী মানু,বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫০ বার

বগুড়ায় এক নারী ট্রাক মালিক গরু চোরকে আটক করেছে থানা পুলিশ। শার্ট প্যান্ট ও হেলমেট পরে পুরুষ সেজে গরু চুরির অভিযোগে খাদিজা বেগম (৩০) নামে এক মহিলা ট্রাক মালিককে গ্রেফতার । বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ সোমবার রাতে উপজেলার মোকামতলা ইউনিয়নের বাদিয়াচড়া গ্রামের একটি কলাবাগান থেকে তাকে গ্রেফতার করে।
মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকাল বেলা ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়েছে ঐ নারী গরু চোরকে। রাতেই তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, পুরুষের ছদ্মবেশে ওই নারীর মালিকানাধীন নিজের ট্রাক নিয়ে, গরু চোর স্বামী চালক ও হেলপারের সহযোগিতায় উত্তরাঞ্চলের বিভিন্ন এলাকায় গরু চুরি করতেন।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, খাদিজা বেগম বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের বাদিয়াচড়া গ্রামের ইয়াসিন আলীর স্ত্রী। গরু চোর ওই নারীর ট্রাক ব্যবসাও রয়েছে। ইয়াসিন এলাকায় গরু চোর হিসেবেও পরিচিত।

এক সপ্তাহ আগে শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের রথবাড়ি এলাকায় মোকামতলা-জয়পুরহাট সড়কে একটি সেতুর ওপর থেকে দুটি গরুসহ ট্রাকটিকে জব্দ করা হয়। পরে তদন্তে বেড়িয়ে আসে এতথ্য, ওই ট্রাকের মালিক খাদিজা বেগম। খাদিজা বেগম নামের এ নারী, শার্ট প্যান্ট পরে ও হেলমেট মাথায় দিয়ে পুরুষ সাজতেন। এরপর স্বামী ইয়াসিনের সাথে নিজেদের ট্রাকে বের হতেন। পথিমধ্যে গরু দেখলে চালক সিরাজুল ইসলাম ও হেলপারের সহযোগিতায় ট্রাকে তুলে নিয়ে পরে বিক্রি করে আসতেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বাড়ির কাছে একটি কলাবাগান থেকে খাদিজাকে বেগমকে গ্রেফতার করা হয়। তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদে তিনি পুরুষের ছদ্মবেশে স্বামী, ট্রাকের চালক ও হেলপারের সহযোগিতায় গরু চুরি করার কথা স্বীকার করেন।

অফিসার্স ইনচার্জ আরও জানান, মঙ্গলবার বিকালে খাদিজা বেগমকে ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়েছে। সন্ধ্যার সময় পুলিশ বাদী হয়ে খাদিজা, তার স্বামী ইয়াসিন আলী, ট্রাকচালক সিরাজুল ইসলাম ও হেলপারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে । ওই মামলায় খাদিজাকে গ্রেফতার দেখানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম