1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
এক মাসের মধ্যেই র‍্যাপিড পিসিআর ল্যাব স্থাপন -প্রবাসী কল্যাণ মন্ত্রী - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

এক মাসের মধ্যেই র‍্যাপিড পিসিআর ল্যাব স্থাপন -প্রবাসী কল্যাণ মন্ত্রী

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩২ বার

এক মাসের মধ্যে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে র‍্যাপিড পিসিআর ল্যাব স্থাপন করা সম্ভব হবে বলে আশা প্রকাশ করেছেন প্রবাসী কল্যাণমন্ত্রী।

বুধবার (১ সেপ্টেম্বর) ল্যাব স্থাপন নিয়ে আন্তঃমন্ত্রণালয়ের বৈঠক হয়েছে। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেন- এটি সম্পূর্ণ কারিগরি বিষয় এবং বেশ কয়েকটি মন্ত্রণালয় এখানে সম্পৃক্ত। তাই সকলের সাথে আলোচনা করে কাজটি করতে হচ্ছে। এজন্য দুটি কমিটি করা হয়েছে। সবমিলিয়ে সর্বোচ্চ এক মাসের মধ্যেই আমিরাত প্রবাসীরা তাদের গন্তব্যে যেতে পারবেন। প্রবাসীদের দ্রুত আমিরাত পাঠাতে বেসরকারি প্রতিষ্ঠানের মাধ্যমে এই ল্যাব স্থাপন করার বিষয়ে বৈঠকে সিদ্ধান্ত হয়েছে।

দু’এক দিনের মধ্যে বিজ্ঞপ্তি দিয়ে অনুমোদিত পিপিআর ল্যাব আছে এমন প্রতিষ্ঠানের কাছ থেকে প্রস্তাবনা আহবান করা হবে। বিজ্ঞপ্তির শর্ত অনুযায়ী স্বাস্থ্য অধিদপ্তরে আবেদন করতে হবে। এর পর যাচাই-বাছাই কমিটি চুড়ান্ত করবে। সেক্ষেত্রে একাধিক প্রতিষ্ঠানকে এখানে নিয়োগ দেয়া হতে পারে।’ বলেন মন্ত্রী।
সূত্র : সিভিল এভিয়েশন বাংলাদেশ

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম