1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কোম্পানীগঞ্জে আওয়ামীলীগের দুপক্ষের পাল্টাপাল্টি কর্মসূচি: ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

কোম্পানীগঞ্জে আওয়ামীলীগের দুপক্ষের পাল্টাপাল্টি কর্মসূচি: ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন

শাহাদাত হোসেন রাসেল, নোয়াখালী প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩১ বার

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আবারো আওয়ামীলীগের দুপক্ষের পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।
আগামীকাল রবিবার নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রংমালাবাজারসহ ঐ এলাকার ৫ কিলো মিটারের মধ্যে ভোর ৬ ঘটিকা থেকে সন্ধ্যা ৬ ঘটিকা পর্যন্ত সভা, সমাবেশ, মানববন্ধন নিষিদ্ধ করে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

বসুরাহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা ও তার প্রতিপক্ষ মিজানুর রহমান বাদল এর অনুসারীরা সকাল ১০ ঘটিকায় রংমালা বাজারে একই সময়ে ও একই স্থানে প্রতিবাদ সমাবেশের ডাক দিলে এই আদেশ দেন উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল হক মীর।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম