1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ত্রিপুরা ছাত্র ফোরামের মাঝে এক হাজার মাস্ক বিতরণ করলেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা নোয়াখালীতে রামচন্দ্র দেবের ৭৫ তম তিরোভাব উৎসবে নিরাপত্তা প্যারেড

ত্রিপুরা ছাত্র ফোরামের মাঝে এক হাজার মাস্ক বিতরণ করলেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৭ বার

গুইমারা উপজেলার সিন্দুকছড়ি ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে বিতরণের জন্য উপজেলা প্রশাসনের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে। দেশে করোনা পরিস্থিতি শুরু থেকে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় জনসাধারণকে করোনামুক্ত রাখতে ও স্বাস্থ্যবিধি মানাতে দিবানিশি বিরামহীনভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ। তারই ধারাবাহিকতায় আজ ০৭ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মাস্ক বিতরণ করা হয়ে। গুইমারা উপজেলা ত্রিপুরা ছাত্র ফোরামের সভাপতি বতেন ত্রিপুরার হাতে ১০০০ হাজার মাস্ক তুলে দেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা।
গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ বলেন সকলেই যাতে ভালো থাকে সেজন্য অভিরাম গুইমারা উপজেলার সকল জনগনের ও সম্প্রদায়ের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে সকল প্রচেষ্টা চালানো হয়েছে যা অব্যাহত থাকবে। করোনা থেকে রক্ষা পেতে জনগনকে মাস্ক ব্যাবহার করাসহ সচেতন থাকার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম