1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে কলেজ অধ্যক্ষকে পিটিয়ে আহত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ঠাকুরগাঁওয়ে জরিপ বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় অংশীজনের ভূমিকা বিষয়ক মতবিনিময় সভা । সংখ্যালঘুর দোহাই দিয়ে বিক্রিত জমি দখলে রাখতে চান তুলসী রানী দাস ঈদগাঁও’র পাঁচ ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত-১০ আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE

নাঙ্গলকোটে কলেজ অধ্যক্ষকে পিটিয়ে আহত

সোহরাব হোসেন, নাঙ্গলকোট।।
  • আপডেট টাইম : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩২ বার

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হোমনাবাদ আদর্শ ডিগ্রী কলেজ অধ্যক্ষ মীর জাহাঙ্গীরকে গতকাল বুধবার দুপুরে ঐ কলেজ ছাত্র কাজী মুসার নেতৃত্বে কয়েকজন দুর্বৃত্ত পিটিয়ে গুরুতর আহত করেছে। আহতাবস্থায় তাকে শিক্ষক -কর্মচারীরা উদ্ধার করে নাঙ্গলকোট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এব্যাপারে অধ্যক্ষ নাঙ্গলকোট থানায় একটি মৌখিক লিখিত অভিযোগ করেন।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, ১২ সেপ্টেম্বর থেকে কলেজ খোলা হবে তাই কিভাবে কলেজের শ্রেণি কার্যক্রম পরিচালনা করা যায় এ বিষয়ে প্রস্তুতিমূলক সভা বুধবার সকাল ৯টায় কলেজ অফিসকক্ষে শিক্ষকদের স্টাফ কাউন্সিল মিটিং অনুষ্ঠিত হয় ।

মিটিং শেষ করে অধ্যক্ষ মীর জাহাঙ্গীর ও প্রভাষক আনিছুর রহমানসহ একটি সিএনজি অটোরিক্সা যোগে ফেনী নিজ বাসায় যাওয়ার পথে কলেজের দুইশ গজ দুরে পূর্ব থেকে ঔৎ পেতে থাকা দ্বাদশ শ্রেণির ছাত্র কাজী মুসার নেতৃত্বে ৫/৬ জনের একটি দুর্বৃত্ত দল হঠাৎ করে চাপাতি, হকষ্টিক দিয়ে অধ্যক্ষে কুপিয়ে ও পিটিয়ে গুরুতরভাবে আহত করে।

জানা যায়,কলেজ কতৃপক্ষ এইচএসসি পরীক্ষার্থীদের থেকে অতিরিক্ত বেতন ও অন্যান্য ফি আদায়ের অভিযোগে ছাত্র-ছাত্রীরা আন্দোলন করে আসছে। এনিয়ে ২সেপ্টেম্বর কলেজ পরিচালনা কমিটি বৈঠক করে এক বছরের বেতন মওকুফ করা হলেও শিক্ষার্থীদের মাঝে ক্ষোভ বিরাজ করে। তার জের ধরেই এ হামলার ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম