1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোটে কলেজ অধ্যক্ষকে পিটিয়ে আহত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

নাঙ্গলকোটে কলেজ অধ্যক্ষকে পিটিয়ে আহত

সোহরাব হোসেন, নাঙ্গলকোট।।
  • আপডেট টাইম : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৭ বার

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হোমনাবাদ আদর্শ ডিগ্রী কলেজ অধ্যক্ষ মীর জাহাঙ্গীরকে গতকাল বুধবার দুপুরে ঐ কলেজ ছাত্র কাজী মুসার নেতৃত্বে কয়েকজন দুর্বৃত্ত পিটিয়ে গুরুতর আহত করেছে। আহতাবস্থায় তাকে শিক্ষক -কর্মচারীরা উদ্ধার করে নাঙ্গলকোট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এব্যাপারে অধ্যক্ষ নাঙ্গলকোট থানায় একটি মৌখিক লিখিত অভিযোগ করেন।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, ১২ সেপ্টেম্বর থেকে কলেজ খোলা হবে তাই কিভাবে কলেজের শ্রেণি কার্যক্রম পরিচালনা করা যায় এ বিষয়ে প্রস্তুতিমূলক সভা বুধবার সকাল ৯টায় কলেজ অফিসকক্ষে শিক্ষকদের স্টাফ কাউন্সিল মিটিং অনুষ্ঠিত হয় ।

মিটিং শেষ করে অধ্যক্ষ মীর জাহাঙ্গীর ও প্রভাষক আনিছুর রহমানসহ একটি সিএনজি অটোরিক্সা যোগে ফেনী নিজ বাসায় যাওয়ার পথে কলেজের দুইশ গজ দুরে পূর্ব থেকে ঔৎ পেতে থাকা দ্বাদশ শ্রেণির ছাত্র কাজী মুসার নেতৃত্বে ৫/৬ জনের একটি দুর্বৃত্ত দল হঠাৎ করে চাপাতি, হকষ্টিক দিয়ে অধ্যক্ষে কুপিয়ে ও পিটিয়ে গুরুতরভাবে আহত করে।

জানা যায়,কলেজ কতৃপক্ষ এইচএসসি পরীক্ষার্থীদের থেকে অতিরিক্ত বেতন ও অন্যান্য ফি আদায়ের অভিযোগে ছাত্র-ছাত্রীরা আন্দোলন করে আসছে। এনিয়ে ২সেপ্টেম্বর কলেজ পরিচালনা কমিটি বৈঠক করে এক বছরের বেতন মওকুফ করা হলেও শিক্ষার্থীদের মাঝে ক্ষোভ বিরাজ করে। তার জের ধরেই এ হামলার ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম