1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মেয়র পদে রবিউল আলমের প্রার্থিতা বৈধ-ডিসি - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা নোয়াখালীতে রামচন্দ্র দেবের ৭৫ তম তিরোভাব উৎসবে নিরাপত্তা প্যারেড

মেয়র পদে রবিউল আলমের প্রার্থিতা বৈধ-ডিসি

টিপু সুলতান, রাজশাহী :
  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৬ বার

রাজশাহীর গোদাগাড়ী সদর পৌরসভার উপ নির্বাচন।নির্বাচনকে ঘিরে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা সহ দৌড়ঝাপের অন্ত নেই।মনোনয়ন জমার পর যাচায়-বাছাই।রাজশাহী জেলা রিটার্নিং অফিসার সাইফুল ইসলামের দপ্তরে গত বুধবার যাচাইকালে ছোট একটি ভুল পান মেয়র প্রার্থী রবিউল আলমের।যার ফলশ্রুতিতে মেয়র প্রার্থী রবিউল আলমের প্রার্থীতা স্থগিত করে আপিলের জন্য পাঠিয়ে দেওয়া হয় রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে।রবিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসক আব্দুল জলিলের বেঞ্চে শুনানি করা হয়।এরপর শুনানি শেষে মেয়র প্রার্থী রবিউল আলমের প্রার্থীতা বৈধ বলে ঘোষণা করেন জেলা প্রশাসক আব্দুল জলিল।

উল্লেখ্য, গত ২০ এপ্রিল গোদাগাড়ী পৌরসভার নির্বাচিত প্রয়াত মেয়র মনিরুল ইসলাম ভারতের ব্যাঙ্গালুরুতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।মেয়রের মৃত্যুতে গোদাগাড়ী পৌরসভার মেয়র পদটি শুণ্য হয়ে যায়।বিধি মোতাবেক শুণ্য পদে উপ নির্বাচনের তফসিল ঘোষণা আসে এবং ১৩ সেপ্টেম্বর ৪ জন প্রার্থী স্ব-শরীরে মনোনয়ন পত্র জমা দেন।

এ বিষয়ে জানতে চাইলে মেয়র প্রার্থী রবিউল আলম বলেন,আমার ২০০৬ সালের একটি মামলার তথ্য হলফ নামায় উল্লেখ করা হয়নি।সে কারনেই আজকের আপিল শুনানি। আমার বিশ্বাস ছিল এটি নিয়ে কোন সমস্যা হবে না।বিষয়টি আমরা জেলা প্রশাসককে বোঝাতে সক্ষম হয়েছি এবং আমার প্রার্থীতার বৈধতা পেয়েছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম