1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আজ আতাউর রহমান খান কায়সারের ১১তম মৃত্যুবার্ষিকী - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

আজ আতাউর রহমান খান কায়সারের ১১তম মৃত্যুবার্ষিকী

আনোয়ারা সংবাদদাতা :
  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১০৯ বার

আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক রাষ্ট্রদূত আতাউর রহমান খান কায়সারের আজ শনিবার (১০ অক্টোবর) ১১তম মৃত্যুবার্ষিকী।
এ উপলক্ষে চন্দনপুরা বংশাল বাড়িতে দিনব্যাপী কর্মসূচির আয়োজন করা হয়েছে। সকালে মরহুমের কবরে বিভিন্ন সংগঠনের পুষ্পস্তবক অর্পণ, দোয়া ও মিলাদ মাহফিল, এতিমদের মাঝে খাবার বিতরণ করা হবে।এছাড়া,চট্টগ্রাম মহানগর, দক্ষিণ জেলা ও উত্তর জেলা আওয়ামীলীগের উদ্যোগে সকাল ১০টায় একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
আতাউর রহমান খান কায়সার ১৯৪০ সালের ৭ সেপ্টেম্বর আনোয়ারার বারখাইন গ্রামে জন্মগ্রহণ করেন। তাঁর মেয়ে ওয়াসিকা আয়েশা খান বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা সম্পাদক,জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনের সদস্য ও বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি।২০১০ সালের ৯ অক্টোবর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম