1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ঈদগাঁওতে প্রতিবন্ধী কলেজ ছাত্রী নিখোঁজ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০১:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

ঈদগাঁওতে প্রতিবন্ধী কলেজ ছাত্রী নিখোঁজ

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১৩ বার

কক্সবাজারের ঈদগাঁওতে ইয়াছমিন আক্তার (১৯) নামের এক প্রতিবন্ধী কলেজ ছাত্রী নিখোঁজ হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে নিখোঁজ নাকি অপহরণ তা নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না পরিবারের।

নিখোঁজের ৬ দিনেও উদ্ধার এবং হদিস না পাওয়ায় পরিবার, আত্মীয় স্বজনদের মাঝে উদ্বেগ উৎকণ্ঠা বিরাজ করছে।

নিখোঁজ ছাত্রী ঈদগাঁও ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ভুতিয়া পাড়া এলাকার আবদুল আমিনের মেয়ে এবং ঈদগাঁও রশিদ আহমদ কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

মেয়ের বাবা আবদুল নবী বাদী হয়ে ঈদগাঁও থানায় একটি নিখোঁজ ডায়েরি লিপিবদ্ধ করেছে। যার নং ৭১-তাং ০২/১০/২১।

ডায়েরি সূত্রে জানা যায়, গত ২ অক্টোবর সকালে কলেজে যাওয়ার উদ্দেশ্য বের হয় ওই ছাত্রী। যথাসময়ে বাড়িতে ফিরে না আসায় আত্মীয় স্বজনসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ খবর নেন স্বজনরা।

কিন্তু নিখোঁজের ৬দিন পেরিয়ে গেলেও খোঁজ না পাওয়ায় পরিবারের সদস্যদের মাঝে অজানা আতঙ্ক বিরাজ করছে।

নিখোঁজ ডায়েরিতে পিতা বর্ণনা দেন কলেজে যাওয়ার সময় তার পড়নে সেলোয়ার-কামিজসহ সাদা এপ্রোন ছিল। গায়ের রং ফর্সা, মুখাকৃতি গোলাকার, লম্বা আনুমানিক ৫ ফুট। সে কক্সবাজারের আঞ্চলিক ভাষায় কথা বলে। ঐ সময় তার হাতে একটি এন্ড্রয়েড মোবাইল ছিল তাতে(০১৬১২৯১৯৪২২,০১৮৩র১৬৪৬৬০৯) নম্বরের দুটি সিম ছিল।

এদিকে মেয়ের সন্ধানে বাবা আবদুল আমিন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ বিভিন্ন দপ্তরে ঘুরছে। বাকরুদ্ধ হয়ে তিনি তার প্রতিবন্ধী কলেজ পড়ুয়া মেয়েকে উদ্ধার করতে প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করেন।

স্থানীয়রা জানান, কোনো নারী পাচারকারী চক্রের খপ্পরে পড়ছে নাকি স্বেচ্ছায় নিখোঁজ রয়েছে তা বুঝা যাচ্ছে না। প্রশাসন চেষ্টা করলে তাকে উদ্ধার করতে পারে বলে মত দেন তারা৷ স্থানীয় ইউপি সদস্য কামাল উদ্দিন নিখোঁজের বিষয়টি শুনেছেন বলে জানান।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুল হালিম বলেন, একটি নিখোঁজ ডায়েরি জমা দিয়েছে ভিকটিমের বাবা। ডায়েরির সূত্র ধরে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম