1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
এক দিনের মুরগির বাচ্চার মূল্যের উর্ধ্ব গতির প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

এক দিনের মুরগির বাচ্চার মূল্যের উর্ধ্ব গতির প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সফিকুল ইসলাম রিপন ঃ নরসিংদী
  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৫২ বার

এক দিনের সকল প্রকার মুরগির বাচ্চার মূল্যের উর্ধ্ব গতির প্রতিবাদে গনমাধ্যম কর্মিদের সাথে মতবিনিময় সভা করেছেন পোল্ট্রি ব্যবসায়ী নেতৃবৃন্দ।
আজ শনিবার নরসিংদী শিবপুর উপজেলার ইটাখোলা ঘাসিরদিয়া মুক্তিযুদ্ধা সুপার মার্কেটে নরসিংদী জেলা পোল্ট্রি ব্যবসায়ী এক মতবিনিময় সভার আয়োজন করেন। নরসিংদী জেলা পোল্ট্রি ব্যবসায়ী এসোসিয়েশনের আয়োজনে প্রতিবাদ সভায় আলহাজ্ব মোঃ ওমর ফারুক মিয়ার সভাপতিত্বে ও আলহাজ্ব মেজবাহ উদ্দিন মেজুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় প্রান্তিক ক্ষুদ্র পোল্ট্রি ব্যবসায়ীদের দূর্ভোগের চিএ তুলে ধরেন নরসিংদী জেলা পোল্ট্রি এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব মোঃ ওমর ফারুক মিয়া তিনি বলেন, খামারী বাঁচলে বাঁচবে দেশ সমৃদ্ধ হবে বাংলাদেশ , দেশের পোল্ট্রি শিল্প এখন গুটি কয়েক হ্যাচারী মালিকের নিকট জিম্মি হয়ে পরেছে, তারা সিন্ডিকেট করে নিজেদের মনগড়া দাম নির্ধারণ করে এক দিনের মুরগির বাচ্চা ও খাদ্য বাজারজাত করায়, জেলার ক্ষুদ্র পোল্ট্রি ব্যবসায়ীরা ধ্বংসের পথে, হাজার হাজার পোল্ট্রি ব্যবসায়ী ব্যাংকের ঋণে জর্জরিত। তাই সরকারের নিকট আমাদের ব্যবসায়ীদের জোর দাবী হ্যাচারী শিল্প ব্যবসায়ীদের জন্য একটি নিতীমালা গঠন করা হউক। ও ক্ষুদ্র প্রান্তীক পোল্ট্রি ব্যবসায়ীদের পর্যাপ্ত ব্যাংক ঋণ ব্যবস্থা করা এবং পূর্বের কিছু ঋণ মওকুফ করার জোরালো দাবী জানাচ্ছি এ সময় আরোও বক্তব্য রাখেন নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি, পোল্ট্রি এসোসিয়েশনের সাবেক সভাপতি কাজল মিয়া নরসিংদী জেলা সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ ওসমান মিয়া ,নরসিংদী জেলা পোল্ট্রি এসোসিয়েশনের সুমন মিয়া, সদর থানা সভাপতি মোঃ মনির হোসেন , শিবপুর থানা সভাপতি মোঃ আজিজুর রহমান, পলাশ থানা সভাপতি সালাম সরকার , রায়পুরা থানা সাধারণ সম্পাদক হাবিবুল্লা, মনোহরদী সাধারণ সম্পাদক মনির হোসেন,মনোহরদী সভাপতি শেখ বেলায়েত হোসেন বুলুু ,সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম