1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ওমানে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের পাশে বাংলাদেশ সোশ্যাল ক্লাব এবং বঙ্গবন্ধু পরিষদ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows

ওমানে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের পাশে বাংলাদেশ সোশ্যাল ক্লাব এবং বঙ্গবন্ধু পরিষদ

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১২২ বার

আত্মমানবতার সেবায় প্রবাসী কমিউনিটির নেতৃবৃন্দের স্বেচ্ছাসেবীরা

সম্প্রতি ঘূর্ণিঝড় শাহীনের আঘাতে ওমানের ক্ষতিগ্রস্ত এলাকায় দ্বিতীয় বারের মতো পরিদর্শন এবং সংস্কার কাজ ও ত্রান বিতরণ করেছে ওমান বঙ্গবন্ধু পরিষদ।

ওমানস্থ বাংলাদেশ সোশ্যাল ক্লাবের আজীবন সদস্য আবদুল হান্নান তালুকদার ও নুরুল আবছার বাবলুর নেতৃত্বে ওমান বঙ্গবন্ধু কেন্দ্রীয় পরিষদ নেতৃবৃন্দরা এই মানবিক কাজে সহযোগিতার করেন।

ওমানে বন্যাকবলিত এলাকায় কিছু মসজিদের পরিস্কার পরিচ্ছন্নতার কাজও করেন তারা।

অসহায় প্রবাসীদের পাশে বঙ্গবন্ধু পরিষদ ওমান↓নেতৃবৃন্দ

গত ৩ অক্টোবর রবিবার আরব সাগর সৃষ্ট ঘূর্ণিঝড় শাহীন’র আঘাতে ওমানের আল-সুইক, আল বিদিয়া, আল কাবুরা, আল খাদারা, আল কাছবিয়া এলাকায় ক্ষতিগ্রস্ত বাংলাদেশী প্রবাসী মানুষের পাশে দাঁড়িয়েছে বঙ্গবন্ধু পরিষদ ওমান।

ওমানের রাজধানী মাস্কাট থেকে ওমান বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে ৩৫/৪০টি গাড়ির একটি বহর নিয়ে এই টিম ক্ষতিগ্রস্থ এলাকায় প্রবাসীদের মাঝে চনা, ডাল, তেল, আলু, পিয়াজ সম্বলিত খাদ্য সামগ্রীর একটি করে প্যাকেট বিতরণ করেন।

এই মানবিক কাজে অক্লান্ত পরিশ্রম আর্থিক সহযোগিতার জন্য সকল সদস্যদের কে পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জনাব আবদুল হান্নান তালুকদার।

ওমান প্রবাসী বাংলাদেশীদের গর্ব দানবীর সমাজসেবক, ওমান বঙ্গবন্ধু পরিষদ’র সম্মানিত সভাপতি ওমানস্থ আল ইউসুফ টেড্রার্স এলএলসি চেয়ারম্যান আলহাজ্ব মো. সাহাবউদ্দীনও এতে সহায়তাকারী এবং শারিরিকভাবে অংশগ্রহণকারী নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম