1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিরা ঘাটে মালবাহী শাহ আমানত-৪ ডুবি - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ লংগদুতে কম্পিউটার প্রশীক্ষাণার্থীদের মাঝে সনদ বিতরণ Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুমিরা ঘাটে মালবাহী শাহ আমানত-৪ ডুবি

চট্টগ্রাম প্রতিনিধি :
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১৬২ বার

বৃহস্পতিবার সকালে চট্টগ্রামের কুমিরা ঘাটে অতিরিক্ত বৃষ্টির পানির চাপে কোস্টগার্ডের ভাড়ায় চালিত ট্রলারে ধাক্কায় এমভি শাহ আমানত-৪ নামের একটি পণ্যবাহী ট্রলার খালের মুখে ডুবে গেছে। এএটি মালামাল নিয়ে সন্দ্বীপের বিচ্ছিন্ন ইউনিয়ন উড়িরচর যাতায়াত করে।

ট্রলারে মালিক আকবর জানান ট্রলার ডুবির ঘটনায় প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এতে আবুল খায়ের কোম্পানির স্টারশিপ মার্কস পাউডারসহ প্রায় আট লক্ষ টাকার তার ডিলারশিপের পণ্য ছিল। এছাড়া অন্যান্য ব্যবসায়ীদের প্রায় ৭ লক্ষ টাকার স্টেশনারি ও মুদিমাল ছিল বলে জানান তিনি।

এদিকে জোয়ারের স্রোতে ট্রলারটি কুমিরা খালের মুখ থেকে বাড়বকুন্ডের দিকে চলে যায়। সেখান থেকে ৪ টি লালবোট গিয়ে দুর্ঘটনায় কবলিত ট্রলারটিকে চরের কাছে নিয়ে আসে। তবে ট্রলার উল্টে যাওয়ায় কোন মালামাল উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানান ট্রলারের মাঝি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম