1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লায় মূর্তির পায়ে কুরআনুল কারিম রেখে অবমাননা : এসে উদ্ধার করলেন ওসি - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

কুমিল্লায় মূর্তির পায়ে কুরআনুল কারিম রেখে অবমাননা : এসে উদ্ধার করলেন ওসি

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৪৭ বার

কুমিল্লা শহরের নানুয়া দীঘির উত্তরপাড় পূজা মন্ডপে প্রকাশ্যে কুরআনে কারিমকে মূর্তির পায়ে রেখে অসম্মান করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় সাধারণ জনতার ক্ষোভ বাড়তে থাকে। পরবর্তীতে কুমিল্লা জেলা এসপি, ডিসি, পূজা কমিটি ও উলামায়ে কেরাম বৈঠকে বসে। বৈঠকে পূজা কমিটিও এতে সম্মত হয় যে এই ঘটনার কারনে অন্তত এই বছর পূজা বন্ধ করে দেওয়া হবে। তবে কয়েকজন চাচ্ছে পূজা স্বাভাবিকভাবে চালিয়ে যেতে।
ষ ক্ষোভ বাড়তে থাকে। বেলা যতই বাড়ছে— সাধারন মানুষের সমাগম ততই বাড়ছিলো। অবশেষে পূজা মন্ডপ এরিয়ার চতুর্দিকে সহস্রাধিক জনতা জড়ো হয়ে যায়৷

এতো বড় অপরাধের পরও পূজা বন্ধ না করে চালিয়ে যাবার ধৃষ্টতা দেখাতে চায় কেউ কেউ। উপস্থিত উলামায়ে কেরাম সাধারণ জনতাকে শান্ত করার চেষ্টা করতে থাকেন’ বলে খবরে প্রকাশ।

পূজা বন্ধ না করে চালিয়ে যাবার কারনে সাধারণ জনতার উত্তেজনা বাড়লে অবশেষে সেখানে পুলিশ গুলি করে। পুলিশের গুলিতে সাধারণ কিছু লোকজন আহত হয়েছে।

কুরআনে কারিমের অপমান করে এতবড় কান্ড ঘটানোর পরও পূজা মন্ডপের পূজা এবছর হলেও বন্ধ না করে উল্টো ক্ষোভরত জনতার উপর পুলিশি হামলার নিন্দা জানানোর ভাষা জানা নেই।

আজকে যদি কোনো মাসজিদের ভিতরে হিন্দু ধর্মীয় মূর্তি পোড়া হতো!
আদৌ সেই মাসজিদে নামাজ পড়ার অনুমতি হতো কিনা সেটা সন্দেহ🤔

মূর্তির পা থেকে কুরআন শরিফ ওসি সাহেব নিজে এসে তুলি নিয়ে যান। যা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে বেশ ভাইরাল হয়েছে।
ছবি : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক হতে সংগৃহিত।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম