1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালী থেকে সোনাদিয়ায় ভ্রমনে গিয়ে কাঠের বোট ডুবি, নিখোঁজ-১ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মীরসরাইয়ের মায়ানীতে শেখ রাসেলের জন্মদিন পালিত পটুয়াখালীতে প্রেমে রাজি না হওয়ায় কলেজ ছাত্রকে অপহরণ করে জোরপূর্ব বিয়ে শেখ রাসেল আত্মবিশ্বাস ও অনুপ্রেরণার উৎস : এম এ সালাম আশুলিয়ায় শেখ রাসেলের জন্মদিন পালিত নবীনগরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মেঘনা ফুটবল একাদশ চ‍্যাম্পিয়ন আনোয়ারায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত বিএসএমএমইউতে শেখ রাসেল শিশু ক্যান্সারে সারভাইবার গ্যালারি উদ্বোধন নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগে ৫৮তম শেখ রাসেল দিবস পালন ও পুরস্কার বিতরণ আগামী ২৪ নভেম্বর শুরু হবে ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের এসএসসির প্রি-টেস্ট কৃমি সপ্তাহে চট্টগ্রামের ২৮ লাখ শিশু-কিশোর খাবে কৃমিনাশক ওষুধ

খুটাখালী থেকে সোনাদিয়ায় ভ্রমনে গিয়ে কাঠের বোট ডুবি, নিখোঁজ-১

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১৯ বার

চকরিয়া উপজেলার খুটাখালী থেকে মহেশখালীর সোনাদিয়ায় ভ্রমনে গিয়ে কাঠের বোট ডুবে ১৪ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এসময় নিখোঁজ রয়েছে সাকিব হাসান (১৮) নামের এক কিশোর। সে উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড বাককুমপাড়ার মোঃ জাফরের পুত্র।

গতকাল সোমবার রাত সাড়ে ৮ টার দিকে বঙ্গোপসাগরের সোনাদিয়া ত্রিমুখী মোহনা থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। এসময় কাঠের বোটে থাকা ১৫ জনের মধ্যে ১৪ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার অলি আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, তারা সবাই ভ্রমনে গিয়ে বোট ডুবির ঘটনা ঘটেছে।

জানা গেছে, গতকাল সোমবার সকালে ইউনিয়নের বাককুম পাড়ার ১৫ কিশোর- যুবক ভ্রমনের উদ্দশ্যে খুটাখালী লালগোলা থেকে ছোট কাঠের বোট নিয়ে সোনাদিয়ায় যায়।

সারাদিন আনন্দ উল্লাস করে বিকেলে ফুটবল খেলে ঘড়িভাঙ্গা হয়ে সোনাদিয়ার পশ্চিম পাশ দিয়ে ফেরার পথে রাত সাড়ে আটটার সময় বোটটি প্রবল ঢেউয়ের তোড়ে বালির চরে আটকা পড়ে।

একপর্যায়ে বোট থেকে ছিটকে পড়ে সবাই সাগরের পানিতে হাবুডুবু খায়। তাদের মধ্যে একজন দ্রুত ত্রিফল নাইনে ফোন দিয়ে বিষয়টি পুলিশকে অবহিত করেন।

খবর পেয়ে মহেশখালী থানা পুলিশ তাৎক্ষনিক নৌবাহিনীর সহায়তা চেয়ে ঘটনাস্থলে ফোর্স পাটায়।
পরে রাত সাড়ে ১১ টার দিকে স্থানীয় জেলেদের সহায়তায় ১৪ জনকে উদ্ধার করা হলেও এখনো সাকিব হাসান নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।

উদ্ধারকৃত কিশোর তৌহিদ ও আবদুল্লাহ জানিয়েছেন, রাত সাড়ে ৮ টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত পানিতে সাতরিয়ে সবাই আশপাশের ফিশিং বোটগুলোর সহায়তায় চাই। এসময় বোটের মাঝি মাল্লারা ১৪ জনকে জীবিত উদ্ধার করে ঘড়িভাঙ্গা নিয়ে এসে থানা পুলিশকে হস্তান্তর করেন। বাকি একজন কিশোর নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধার করতে প্রশাসনের পাশাপাশি মহেশখালী থেকে বেশকটি বোট গেছে সাগরে।

এদিকে নিখোঁজ সাকিবের পরিবারে চলছে শোকের মাতম। সন্তান হারিয়ে বাকরুদ্ধ পিতা-মাতা ও আত্বীয় স্বজন। তাদের সান্তনা দিতে ছুটে যান বর্নিত ওয়ার্ডের মেম্বার প্রার্থী আলহাজ্ব ছৈয়দ হোছাইন।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাই জানান, ভ্রমনে গিয়ে কাঠের বোটবাহি ১৫ যাত্রীর নৌকাডুবির ঘটনা শুনেছি। সেখানে প্রশাসনের লোকজন পাঠিয়ে ১৪ জনকে উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে ১জন নিখোঁজ রয়েছে। উদ্ধারকৃতদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম