1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
খুটাখালী বাককুমপাড়া সড়ক সংস্কার করে দিলেন মেম্বার প্রার্থী ছৈয়দ হোছাইন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

খুটাখালী বাককুমপাড়া সড়ক সংস্কার করে দিলেন মেম্বার প্রার্থী ছৈয়দ হোছাইন

কক্সবাজার প্রতিনিধি।
  • আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৮২ বার

আলহাজ্ব ছৈয়দ হোছাইন। পিতা আশরাফ আলী। চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড পুর্ববাককুমপাড়া-নলবুনিয়া গ্রামে তার জন্ম। তিনি একজন সফল ব্যবসায়ী। বিগত দেড় যুগ ধরে তিনি এলাকায় সমাজ সেবার পাশাপাশি
জনসেবা করতে ভালবাসেন।

তিনি একাধারে পুর্ব বাককুমপাড়া কবরস্থান সংলগ্ন জামে মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারী, পুর্ব বাককুমপাড়া আজিজিয়া নুরানী মাদরাসা উপদেষ্টা কমিটির সদস্য, বাককুমপাড়া নুরুল হেরা জব্বারিয়া একাডেমী উপদেষ্টা কমিটির সদস্য, নলবুনিয়া সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ কার্যকরি কমিটির সেক্রেটারী ও অঙ্গীকার ক্রীড়া সংস্থা উপদেষ্টা কমিটির সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন। এমনকি এলাকায় অসহায় ও হত দরিদ্র মানুষের পাশে কাজ করে যাচ্ছেন দীর্ঘদিন ধরে।

ছৈয়দ হোছাইন মেম্বার প্রার্থী ঘোষনার হওয়ার পর থেকেই মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এবং চকরিয়া-পেকুয়ার মাননীয় সাংসদ আলহাজ্ব জাফর আলম এমপির ঐকান্তিক প্রচেষ্ঠায় তার নির্বাচনী এলাকায় বিভিন্ন রাস্তাঘাট কালভার্টসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার কাজে তিনি এলাকায় প্রশংসিত হয়েছেন। এলাকায় তার বেশ পরিচিতি রয়েছে।

শুক্রবার (১ অক্টোবর) সকালে ইউনিয়নের বাককুমপাড়া সড়কের গোলাম আকবরের শিয়া এলাকায় ইট,কংকর ও বালি দিয়ে ব্যক্তিগত পক্ষ থেকে সার্বিকভাবে সহযোগীতার হাত প্রসারিত করেছেন।

গভীর রাতেও এলাকার মানুষ তাকে ডাকলে তিনি জনগণের ডাকে ব্যাপকভাবে সাড়া দিয়েছেন। তার সামর্থ্যানুযায়ী কাউকে কখনো নিরাশ করেননি। কোন অন্যায়কে প্রশ্রয় দেয়নি। মানুষের অকুতোভয় ভালবাসা নিয়ে আগামী নির্বাচনে সেবা করতে চান তিনি।

আলহাজ্ব ছৈয়দ হোছাইন জানান,আমি মানুষের ভালবাসা পেয়েছি। আমি ৪নং ওয়ার্ডে মেম্বার পদে মানুষের ভালবাসা চাই, সমর্থন চাই, সহযোগীতা চাই, দোয়া চাই। মানুষের যেকোন বিপদে-আপদে জনগণের পাশে দাঁড়িয়েছি। আমার ব্যক্তিগত পক্ষ থেকে এলাকার অসহায় মানুষের পাশে ছুটে গিয়েছি।

জনগণের শক্তি,জনগণের বুক ভরা ভালবাসা নিয়ে পাশে আছি,আগামীতেও সবসময় পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন আলহাজ্ব ছৈয়দ হোছাইন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম