1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গুইমারা উপজেলায় ব্র্যাকের ক্ষুদ্রঋণের নতুন শাখার উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নৌকার মনোনয়ন প্রত্যাশী দুলাল দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক সহিংসতার বিরুদ্ধে লালমনিরহাট পৌর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল মীরসরাইয়ের মায়ানীতে শেখ রাসেলের জন্মদিন পালিত পটুয়াখালীতে প্রেমে রাজি না হওয়ায় কলেজ ছাত্রকে অপহরণ করে জোরপূর্ব বিয়ে শেখ রাসেল আত্মবিশ্বাস ও অনুপ্রেরণার উৎস : এম এ সালাম আশুলিয়ায় শেখ রাসেলের জন্মদিন পালিত নবীনগরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মেঘনা ফুটবল একাদশ চ‍্যাম্পিয়ন আনোয়ারায় শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপিত বিএসএমএমইউতে শেখ রাসেল শিশু ক্যান্সারে সারভাইবার গ্যালারি উদ্বোধন নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগে ৫৮তম শেখ রাসেল দিবস পালন ও পুরস্কার বিতরণ

গুইমারা উপজেলায় ব্র্যাকের ক্ষুদ্রঋণের নতুন শাখার উদ্বোধন

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৩১ বার

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায়
ব্রাকের নতুন শাখার উদ্বোধন করা হয়েছে। সোমবার (৪অক্টোবর২০২১ইং) সকাল ১১টার দিকে গুইমারা বাজারে আশুতোষ টাওয়ারের তৃতীয় তলায় ব্র্যাকের নতুন শাখা অফিসের উদ্বোধন করেন গুইমারা উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান মিজ ঝর্না এিপুরা ও গুইমারা থানার অফিসার ইনচার্জ মো:মিজানুর রহমান।

অনুষ্ঠানে রাঙ্গামাটি ব্র্যাকের আঞ্চলিক ব্যবস্হাপক অমিয় দর্শী চাকমা, রাঙ্গামাটি ব্র্যাকের আঞ্চলিক হিসাব ব্যবস্হাপক বিকাশ চন্দ্র দেব, খাগড়াছড়ি ব্র্যাকের মানব সম্পদ কর্মকর্তা সৌরভ চাকমা,রাঙ্গামাটি ব্র্যাকের বিডিইউ সুভাশ কান্তি চাকমা, ব্র্যাকের খাগড়াছড়ি জেলা সমন্বয়ক মো:গোলাম মোস্তফা, ব্র্যাকের এলাকা ব্যবস্হাপক (দাবি) আবু নোমান নাঈম,মাটিরাঙ্গা ব্র্যাকের শাখা ব্যবস্হাপক (দাবি) শ্যামল বিজয় চাকমা, মাটিরাঙ্গা ব্র্যাকের শাখা ব্যবস্হাপক (প্রগতি) সুপ্রিয় বড়ুয়া, ব্র্যাকের গুইমারা শাখা ব্যবস্হাপক মমতা রানী,সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও ব্র্যাকে কর্মরত কর্মকর্তা কর্মচারীরা উপস্হিত ছিলেন।

বক্তারা বলেন,ব্র্যাক দেশের বে-সরকারি উন্নয়ন সংস্হার মধ্যে অন্যতম পার্বত্যাঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠির কল্যাণে ব্র্যাকের স্বাস্হ্য সেবা দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। তারই পাশাপাশি পার্বত্যাঞ্চলের গ্রাম পর্যায় নারীরা সমিতির মাধ্যমে ক্ষুদ্র ঋণ নিয়ে ব্যবসা করে আর্থ-সামাজিক উন্নয়নে গ্রামীন মানুষের জীবন যাএার মান উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখছেন ব্র্যাক।
উল্লেখ্য যে এক সময় ব্রাকের অফিস গুইমারাতে ছিল কোন এক অজানা কারনে তা প্রত্যাহার করে নিয়েছিল। আজ আবার নতুন করে অফিস উদ্বোধন করা হলো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম