1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমির জন্মদিন আজ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি । মাগুরারা শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী পলাতক! চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল নবীনগরে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব

জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমির জন্মদিন আজ

রেজা শাহীন:
  • আপডেট টাইম : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৬০৮ বার

অভিনয় জীবনের ৩০ বছর পার করেছেন জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমি। দীর্ঘ এ পথচলায় অভিনয় করেছেন অসংখ্য জনপ্রিয় নাটক এবং সিনেমায়। তাঁর অভিনয় নৈপুণ্য দর্শকদের মুগ্ধ করে চলেছে দিনের পর দিন। পর্দায় তার উপস্থিতি যেন বাড়তি আনন্দ দেয় দর্শকদের।

গুণী এই অভিনেতা বরিশালের আঞ্চলিক ভাষাতেই বেশি অভিনয় করে থাকেন। এ ভাষাইতেই তিনি দর্শকদের হাসান, কখনও কাঁদান।

দর্শক নন্দিত অভিনেতা ওয়ালিউল হক রুমী ২৪ অক্টোবর বরগুনায় জন্মগ্রহন করেন। তার বাবা বীরমুক্তিযোদ্ধা আজিজুল হক ও মা হামিদা হক। পরিবারে তিন ভাই ও তিন বোনের মধ্যে সবার ছোট রুমি।

রুমির অভিনয়ের শুরুটা হয় থিয়েটার বেইলী রোডে ‘এখন কৃতদাস’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ১৯৮৮ সালে। একই বছর ‘কোন কাননের ফুল’ নাটকে অভিনয়ের মাধ্যমে ছোটো পর্দায় আগমন ঘটে । তিনি টেলিভিশনের পাশাপাশি অভিনয় করেছেন সিনেমায়ও। ২০০৯ সালে ‘দড়িয়াপাড়ের দৌলতি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার।

ওয়ালিউর হক রুমি অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলো হলো সাজেশন সেলিম, বোকাসোকা তিনজন, মেকাপ ম্যান, ঢাকা টু বরিশাল, ঢাকা মেট্রো লাভ, বাপ বেটা দৌড়ের উপর, আমেরিকান সাহেব, জার্নি বাই বাস, বাকির নাম ফাঁকি, জমজ-৫, জমজ-৬, জমজ-৭, জমজ-৮, জমজ-৯, জমজ-১০, রতনে রতন চিনে, ২০০ কদবেলী ইত্যাদি, সোনার শিকল, কমেডি ৪২০, প্রেসিডেন্ট সিরাজউদ্দৌলা, আকাশ চুরি, চৈতা পাগল, জীবনের অলিগলি, মেঘে ঢাকা শহর ইত্যাদি।

অভিনেতা ওয়ালিউল হক রুমি বর্তমানে ব্যস্ত আছেন বেশ কিছু একক এবং ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম