1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জিয়াউদ্দিন বাবলুর মৃত্যু : ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি'র শোক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

জিয়াউদ্দিন বাবলুর মৃত্যু : ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি’র শোক

কে এম ইউসুফ ::
  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ১৫০ বার

জাতীয় পার্টির মহাসচিব, ডাকসুর সাবেক জিএস, চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের সাবেক সাংসদ ও মন্ত্রী জিয়াউদ্দিন আহমেদ বাবলু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

চট্টগ্রামের এই কৃতি সন্তানের মৃত্যুতে গভীর শোকাহত সাবেক মন্ত্রী, হাটহাজারী হতে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য এবং প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।

শোকবার্তায় জাতীয় পার্টির সিনিয়র কো চেয়ারম্যান ব্যারিস্টার আনিস বলেন- প্রতিথযশা ও বিচক্ষণ রাজনীতিক হিসেবে জিয়াউদ্দীন আহমেদ বাবলু স্বাধীন এই সোনার বাংলাদেশ গঠনে অসামান্য অবদান রেখেছেন দীর্ঘকাল।

আমার দীর্ঘদিনের সহকর্মীর অকাল মৃত্যুতে আমি একজন বিশ্বস্থ সহযোদ্ধাকে হারালাম, জাতী হারালো একজন দেশপ্রেমিক রাজনীতিক।

আল্লাহ তা’য়ালা তাঁকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন এবং
তাঁর পরিবারকে এই শোক সইবার শক্তি দিন আল্লাহ, আমীন।’

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন রাজনীতিতে জড়িয়ে যাওয়া চট্টগ্রামের রাউজান নিবাসী জিয়াউদ্দিন আহমেদ বাবলু ১৯৮২ সালে ডাকসুর নির্বাচিত হন, পরে এরশাদ শাসনামলে উপ মন্ত্রী ও প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন।

১/১১ সময়কালীন আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোট গঠনে গুরুত্বপূর্ণ অবদান রাখেন, পরে প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে ছিলেন, পরবর্তীতে চট্টগ্রাম নগরীর কতোয়ালী আসন হতে বেশ কয়েকবার সংসদ সদস্য নির্বাচিত হন।

করোনা আক্রান্ত অবস্থায় চিকিৎসা নেয়াকালে সম্প্রতি অসুস্থতা বেড়ে গেলে ঢাকায় ল্যাবএইড হাসপাতালে আইসিইউতে ছিলেন, আজ সকাল ৯ টা ২০ মিনিটে ইন্তেকাল করেন জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম