1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধর্মপাশায় জমি সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

ধর্মপাশায় জমি সংক্রান্ত বিরোধে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১৫

মহি উদ্দিন আরিফ ধর্মপাশা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১২৮ বার

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের বাদেহরিপুর গ্রামে দু’পক্ষের সংঘর্ষে নারী পুরুষসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। রবিবার দুপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৬ জনকে উন্নত চিকিৎসার জন্য বিকেলে ময়মনসিংহ মেডিজেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
জানা যায়, বাদেহরিপুর গ্রামের আয়নাল হকের ছেলে কাওসার মিয়া ও মৃত গিয়াস উদ্দিনের ছেলে কামাল হোসেনের মধ্যে দীর্ঘ ধরে পারিবারিক এবং জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ নিয়ে কিছুদিন আগে কাওসার ধর্মপাশা থানায় অভিযোগ করেন। এ অভিযোগকে কেন্দ্র করে রোববার দুপুরে কামাল হোসেনের লোকজন কাওসারের বাড়িতে হামলা করে বলে দাবি কাওসারের। কিন্তু কাওসারের সে দাবি নাকচ করে কামাল হোসেন জানিয়েছেন, প্রথমে কাওসারের লোকজন তাদের ওপর হামলা করে। ফলে দু’পক্ষের মাঝে সংঘর্ষ হলে কাওসার, আয়নাল হক, আজিজুল হক, রোকসানা, প্রীতি, ওয়াসিম, রুবা আক্তার, তারা মিয়া, কামাল হোসেন, তামজিদ, এরশাদ, জিহাদসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। পরে দুপুর দুইটার দিকে আহত ১২জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের মধ্যে আজিজুল হক, আয়নাল হক, রোকসানা, প্রীতি, রুবা আক্তার ও তারা মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় বিকেল ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
ধর্মপাশা থানার ওসি মো. খালেদ চৌধুরী বলেন, ‘এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম