1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নাঙ্গলকোট পেরিয়া ইউনিয়ন আ'লীগের উদ্যোগে স্বরণ শোক সভা ও দোয়া মাহফিল - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ?

নাঙ্গলকোট পেরিয়া ইউনিয়ন আ’লীগের উদ্যোগে স্বরণ শোক সভা ও দোয়া মাহফিল

খন্দকার আলী হোসাইন, কুমিল্লা প্রতিনিধি।
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১৮৫ বার

আজ শুক্রবার ২নং পেরিয়া ইউনিয়ন পরিষদে ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পেরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সম্মানিত সভাপতি এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীরমুক্তিযোদ্ধা মফিজুর রহমান মজুমদার ও বীর মুক্তিযোদ্ধা মাস্টার কোববাত আলীসহ মৃত সকল নেতাদের স্বরণে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এফসিএ এমপি। বিশেষ অতিথি ছিলেন অর্থমন্ত্রীর একান্ত সহকারী রতন কুমার বাবু, ২নং পেরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার ইসমাইল হোসেন মজুমদার।

সভাপতিত্ব করেন ২নং পেরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির মজুমদার।
আরো বক্তব্য রাখেন জেলা, উপজেলা, পেরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংঠনের নেত্রীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম