1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বেতাগীতে গাজাসহ লাল মিয়া আটক - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

বেতাগীতে গাজাসহ লাল মিয়া আটক

নিজস্ব প্রতিবেদক |
  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ১৬৪ বার

বরগুনার বেতাগী শহরের কাঁচা বাজার পারলিক টয়লেট’র কেয়ারটেকার প্রতিবন্ধী লাল মিয়াকে গাজাসহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১১ অক্টোবর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বেতাগী ধানার উপ-সরকারী পরিদর্শক মো. আল আমিন লাল মিয়ার ব্যবহৃত হুইল চেয়ার তল্লাশী করে একটি প্লাস্টিকের বক্সের মধ্যে গাজার প্যাকেট পায়। পরে গাজাসহ লাল মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। লাল মিয়া প্রতিবন্ধী হওয়ায় স্থানীয় লোকজন তাকে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করত। মানুষের ভালবাসার আড়লে লাল দীর্ঘদিন যাবত গাজা বিক্রি করে আসছে বলে প্রত্যক্ষদর্শী একাধিক ব্যবসায়ীরা জানান।

বেতাগী থানার অফিসার ইনচার্জ কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, মামালার প্রস্তুতি চলছে। লাল মিয়া কোথায় থেকে গাজা সংগ্রহ করে সেইসব তথ্য বের করার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম