1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাটিরাঙ্গায় ৭ দোকানিকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

মাটিরাঙ্গায় ৭ দোকানিকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

খাগড়াছড়ি প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১৮ বার

খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ৭টি ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার(০৯ অক্টোবর) সকাল থেকে ভ্রাম্যমান আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) হেদায়েত উল্লাহ এই অভিযানের পরিচালনা করেন।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা স্যানিটারী ও ফুড সেফটি ইন্সপেক্টর মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় মাটিরাঙ্গা থানার এ এসআই মো হাবিবুল্লাহসহ অন্যান্য পুলিশ সদস্যদের পাশাপশি আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

সুত্র জানায়, মাটিরাঙ্গা উপজেলা সদরে বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার এবং মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার দায়ে মহিউদ্দিন সুইটস এন্ড ডিপার্টমেন্টাল ষ্টোরের স্বত্বাধিকারীকে ১৫শ টাকা জরিমানা করা হয় এবং মেয়াদোত্তীর্ণ মালামাল জব্দসহ পঁচাবাসি খাবার নষ্ট করা হয়।

এছাড়া খাবারের মূল্য তালিকা না থাকায় আয়োজন কুলিং কর্ণারকে ১হাজার টাকা, বাবুল,অর্পিতা স্টোর, আল মদিনা স্টোর, হালিম স্টোর সহ ৭দোকানিকে ভোক্তা অধিকার আইন ২০০৯এর ৩৭, ৩৯, ৪১ ধারা লংঘনের অপরাধে সর্বমোট মোট ৭হাজার ৫শ’ টাকা জরিমানা করা হয়।

একই সময়ে, সড়ক পরিবহন আইন ২০১৮এর ৯২ধারায় হেলমেট বিহীন ও অতিরিক্ত যাত্রী বহন করায় ৮মোটরসাইকেল চালককে ১হাজার ৫” শ টাকা জরিমানা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম