1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মানবতার সেবায় এগিয়ে এলেন কলেজ শিক্ষার্থী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

মানবতার সেবায় এগিয়ে এলেন কলেজ শিক্ষার্থী

ধর্মপাশা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১৩৪ বার

সুনামগঞ্জের ধর্মপাশার উকিলপাড়া মোড়ে পায়ে পচন ধরা অবস্থায় পড়ে থাকা অসহায় এক বৃদ্ধকে হাসপাতালে পৌঁছে দিয়ে চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন মহিউদ্দিন আরিফ নামের এক কলেজ শিক্ষার্থী। বুধবার সকাল ৭টার দিকে বৃদ্ধকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বৃদ্ধ মোতালিব মিয়ার বাড়ি উপজেলার জয়শ্রী ইউনিয়নের বানারশিপুর গ্রামে। তিনি উপজেলা সদরে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করেন।
উপজেলা সদরের পূর্ব বাজারের বাসিন্দা আরিফ ময়মনসিংহ নটরডেম কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। পূজার ছুটিতে দুদিন আগে বাড়িতে এসেছেন তিনি। মঙ্গলবার রাত ১২টার দিকে আরিফ খবর পান তাঁর বাসার অদূরে একজন অসহায় মানুষ বাম পায়ের নিচের অংশে পচন নিয়ে সড়কের পাশে পড়ে আছে। সেখানে গিয়ে আরিফ জানতে পারেন বৃদ্ধ সন্ধ্যা থেকে এভাবে পড়ে আছে। পরে বুধবার সকাল ৭টার দিকে বৃদ্ধকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন আরিফ। ওইদিন ১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসান বৃদ্ধকে দেখতে হাসপাতালে যান এবং সার্বিক খোঁজ খবর নেন। এদিকে উপজেলা সমাজসেবা কার্যালয়ের পক্ষ থেকে বৃদ্ধের পরিবারের লোকজনের সাথে ইতোমধ্যে যোগাযোগ করা হয়েছে।
শিক্ষার্থী মহিউদ্দিন আরিফ বলেন, ‘চোখের সামনে একজন মানুষের কষ্ট দেখে সহ্য করতে পারিনি। তাই তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাই।’
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসান বলেন, ‘তরুণ আরিফ একটি প্রশংসনীয় কাজ করেছে। ময়মনসিংহ নিয়ে বৃদ্ধের চিকিৎসার প্রয়োজন হলে প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতা করা হবে।’

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম