1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে সাউথ এশিয়া রেডিও ক্লাবের দু' যুগ পূর্তি উদযাপন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পিরোজপুরের নেছারাবাদে বিধবা নারীকে জুতা পিটার অভিযোগ ক্ষতি ১৫ কোটি টাকা, লালমনিরহাটে তিস্তার পানি কমেছে কুবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষায় ‘খ’ ইউনিটে উপস্থিতি ৯৫.৪৪ শতাংশ জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমির জন্মদিন আজ রংপুরে ধর্মপ্রাণ ও পরোপকারী নারী মরহুমা অজুবা বেগমের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল নেককার সন্তান আল্লাহর কাছে চেয়ে নিতে হয় সোনারগাঁয়ের ৮ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা কোরআন জিম্মি করে দেশে সাম্প্রদায়িক অস্থিরতা সৃষ্টির অপপ্রয়াসে উদ্বেগ লালমনিরহাটে খুচরা মাছ ব্যবসায়ীর ছেলে নব্যকোটিপতি বিজিবি’র গরুর লাইনম্যানীর অন্তরালে হুন্ডী ও মাদক পাচার পায়রা সেতুর উদ্বোধন

রাউজানে সাউথ এশিয়া রেডিও ক্লাবের দু’ যুগ পূর্তি উদযাপন

রাউজান প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৩৫ বার

সাউথ এশিয়া রেডিও ক্লাব ( (সার্ক) এর ২৪ বছর পূর্তি উদযাপন উপলক্ষে রাউজান উপজেলা শাখার উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও বেতার ভিত্তিক বিভিন্ন প্রকাশনা প্রদান অনুষ্ঠান সাংবাদিক মিলন বড়ুয়ার সভাপতিত্বে ও লেখক ডা: সুপন বিশ্বাস এর সঞ্চালনায় গত শুক্রবার রাউজান পৌরসভার মুন্সিঘাটাস্থ অস্থয়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মুক্তিযুদ্ধা পুণর্বাসন সোসাইটির জেলা সিনিয়র ডেপুটি কমান্ডার ডা: বাদল বরণ বড়ুয়া।
প্রধান আলোচক ছিলেন সাউথ এশিয়া রেডিও ক্লাব চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক, সংগঠক নুর মোহাম্মদ। বিশেষ অতিথি ছিলেন রাউজান উপজেলা আইসিটি কর্মকর্তা, লেখক সৈয়দ মোহাম্মদ নেছার উদ্দিন, সুলতানপুর উচ্চ বিদ্যালয়ের সহ – প্রধান শিক্ষক মহিউদ্দিন মহিম, সংগঠক ডা: চিত্ত রঞ্জন বড়ুয়া, সংগঠক মোহাম্মদ আমান উল্লাহ, সাংবাদিক শাহাদাৎ হোসেন সাজ্জাদ, কাজলী দাস, বাধন দাশ, নয়ন শীল প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতীয় ও আন্তর্জাতিক ভাবে পুরস্কৃত ও পরিচিত এই শ্রোতা ক্লাব গত দুই দশক ধরে বেতার ও গণমাধ্যমের আদর্শ ধারণপূর্বক জ্ঞানচর্চা, সাহিত্য- সংস্কৃতি চর্চা, লেখালেখি, প্রকাশনা, ডিএক্সীং প্রতর্শনী, কর্মশালা, সভা, সেমিনার,বিভিন্ন বেতারের প্রতিযোগীতায় অংশগ্রহণ, শ্রোতা সম্মেলন সহ নানাবিধ কর্মকান্ড পরিচালনা করে আসতেছে। সভা শেষে সবাই মিলে কেক কাটার মাধ্যমে আগত সবাইকে আপ্যায়ন করানো হয়।
ক্লাবের দুই দশক পূর্তিতে সাউথ এশিয়া রেডিও ক্লাবের প্রধান উপদেষ্ঠা ও বাংলাদেশ বেতার এর বাণিজ্যিক কার্যক্রমের সাবেক পরিচালক ড. মির শাহ আলম, উপদেস্টা ও একুশে পদকপ্রাপ্ত প্রফেসর ড। বিকিরণ প্রসাদ বড়ুয়া ও প্রতিস্টাতা চেয়ারম্যান, সাংবাদিক দিদারুল ইকবাল এর পক্ষ থেকে সবার প্রতি আন্তরিক অভিন্দন ও শুভেচ্ছা প্রকাশ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম