1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে নেছার উল্লাহ সুজনের গণসংযোগ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

শ্রীনগরে নেছার উল্লাহ সুজনের গণসংযোগ

আব্দুর রকিব,শ্রীনগর প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ১৮২ বার

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নের আসন্ন ইউপি নির্বাচনকে সামনের রেখে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও কোলাপাড়া ইউপি চেয়ারম্যান হাজী নেছার উল্লাহ সুজন ব্যপক গণ সংযোগ করেছে। গতকাল শনিবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইউনিয়নের সমাসপুর, কোলাপাড়া, ব্রাম্মন পাইকশসহ বিভন্ন এলাকা এই গণ সংযোগ করেন।
এসময় তার সথে ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শেখ মো. আজাহার, মুন্সীগঞ্জ জেলা পরিষদ সদস্য হাজী এম মাহাবুব উল্লাহ কিসমত, কোলাপাড়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি হাসেম হাওলাদার, ষোলঘর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আতাহরর হোসেন, কোলা পাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নূর নবী অন্তু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম