1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সাভারে ৬০৯ ক্যান বিয়ার ও মদসহ গ্রেফতার-২ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

সাভারে ৬০৯ ক্যান বিয়ার ও মদসহ গ্রেফতার-২

বিশেষ প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৪৩ বার

সাভারের আশুলিয়া থেকে ৬০৯ ক্যান বিয়ার ও ৩ বোতল বিদেশী মদ সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ৪।

রবিবার (১০ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৪; ব্যাটালিয়নের অপারেশন অফিসার এএসপি মোঃ জিয়াউর রহমান চৌধুরী।
গত শনিবার(০৯ অক্টোবর) রাতে আশুলিয়ার খেজুরটেক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬০৯ ক্যান বিয়ার, ০৩ বোতল বিদেশী মদ ১টি মোটরসাইকেল ও ৪ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ঢাকা জেলা ধামরাই উপজেলার তাপস পাল(৩০)। সে আশুলিয়ায় অবস্থিত গণ বিশ্ববিদ্যালয়ের সামনে স্টেশনারী দোকানের ব্যবসা করতেন।
অন্যজন ঢাকা জেলার মো: মাহবুবুল আলম(২৪)। মাহবুবুল আলমের বিরুদ্ধেও গণ বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকায় মাদক বিক্রির অভিযোগও রয়েছে।

এএসপি জিয়াউর রহমান চৌধুরী বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা নবীনগর এলাকার আশে পাশে অবৈধ মাদকদ্রব্য বিক্রি করে বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের নেশায় আসক্ত করত।
তারা দীর্ঘদিন যাবৎ কৌশলে ঢাকা শহরের বিভিন্ন স্থান থেকে বিয়ার ও বিদেশী মদ পাইকারী দরে কিনে এনে নবীনগরসহ বিভিন্ন এলাকায় বিক্রি করত। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম