1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ের ভাইরাল জন্মদিন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, ১১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী হারুনুর রশিদ রঙ্গু’র পূজামন্ডপ পরিদর্শন মাগুরায় নির্বাচনী সহিংসতায় দু পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ!! নিহত -৪ আহত -২০ লাকসামে রাজনীতির প্রতিহিংসায় গাছের সাথে শত্রুতা! রাউজানে সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে সনাতনী ধর্মীয় অনুসারীদের শারদীয় দুর্গোৎসব সম্পন্ন নবীনগরে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কুবির দত্ত হলে জুনিয়র ছাত্রলীগ কর্মীরা মারধর করে সিনয়রকে সাঈদ হাসান,কুবি রাউজানে সব ধর্মের মানুষ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-পূজা মণ্ডপ পরিদর্শনে এমপি ফজলে করিম নবীগঞ্জে শেখ রাসেল দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত আমিলাইষের পূজামণ্ডপে আলহাজ্ব মোজাম্মেল হক চৌধুরীর আর্থিক অনুদান ও কাপড় বিতরণ রিদওয়ান খালিদ চোধুরীর জন্মদিন আজ

সোনারগাঁয়ের ভাইরাল জন্মদিন

শাহজালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৪৫ বার

৫ অক্টোবর মঙ্গলবার সকাল থেকেই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ৪৩তম শুভ জন্মদিনের কথা।

এই তথ্য প্রচারিত হওয়ার পর লক্ষ্য করে দেখলাম সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে তাকে জন্মদিনের শুভেচ্ছা, অভিনন্ধন, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া এবং ফুলেল শুভেচ্ছা জানিয়েছে সসর্বস্তরের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এমন জনপ্রিয় নেতার খবর এতো বেশি এর আগে এ অঞ্চলের মিডিয়া গুলিতে আসছে বলে আমার জানা নেই। এ যেন রীতিমত সোনারগাঁ উপজেলার ভাইরাল জন্মদিন।

তাদের অধিকাংশই পিরোজপুর ইউনিয়নের। আওয়ামী লীগের কেন্দ্রীয়, জেলা ও থানা নেতৃবৃন্দরা তাকে জন্মদিনের শুভেচ্ছা, অভিনন্ধন, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া এবং ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

রাজনীতি বিশ্লেষকদের মতে, সোনারগাঁ উপজেলার রাজনীতিতে নতুন মেরুকরনের আবির্ভাব ঘটেছে! দীর্ঘ সময় পর উপজেলা আওয়ামী লীগের গুণগত পরিবর্তন ও দলীয় ঐক্য গড়ে উঠেছে। আর তার মূলনায়ক মনে করা হয়- ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে।

তাই তিনি নারায়ণগঞ্জ জেলা ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের এক উজ্জল নক্ষত্রে পরিনত হয়েছে। শ্যামল বাংলার পক্ষথেকে এই নেতার জন্য জন্মদিনের শুভেচ্ছা ও শুভ কামনা। দোয়া করি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে গোটা নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ ঐক্যের এক প্লাটফর্ম খুঁজে পাক।

যদিও তিনি নিজেকে আওয়ামী লীগের একজন একনিষ্ঠা কর্মী হিসেবেই পরিচয় দেন।

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক। তিনি পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে বেশ সুনাম কামিয়েছেন। ২০১৮ সালে তিনি নির্বাচিত হয়েছিলেন জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান।

কেননা ইঞ্জিনিয়ার মাসুম চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর শিক্ষা , স্বাস্থ্য , রাস্তা -ঘাটসহ নানান উন্নয়ন উপহার দিয়েছেন পিরোজপুর ইউনিয়নের মানুষদের।

পাশাপাশি দলের জন্যও কোন দিক দিয়ে পিছিয়ে নেই এই নেতা। দলের প্রতিটি ককর্মসূচিতে সবাইকে সাথে নিয়ে সভানেত্রী শেখ হাসিনার নির্দেশ ও বঙ্গবন্ধুর আদর্শে এগিয়ে গেছেন অনেক দুর। যার ফলে দলের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাবাজনে পরিনত হয়েছেন ইঞ্জিনিয়ার মাসুম চেয়ারম্যান।

দেশের ক্লান্তিলগ্নে, যখন মানুষ করোনা ভাইরাসের ভয়ে ঘর থেকে বের হতে পারছিলো না তখন মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন, দিয়েছেন প্রয়োজনি উপকরণ। সরকারি সহয়তার পাশাপাশি নিজ উদ্যোগেও হাজার হাজার গরিব মানুষের হাতে তুলে দিয়েছেন খাবার। প্রতিটি উৎসবে দিয়েছেন বিভিন্ন উপহার সামগ্রী, অর্থিক ভাবেও সহায়তা করেছেন অনেক গরিবের। তার এমন সব কর্মকান্ডে তার প্রতি আলাদা এক ভালোবাসা জন্মেছে সোনাগাঁবাসীর মনে , বিশেষ করে পিরোজপুর ইউনিয়নবাসীর মনে। আসছে নির্বাচনে তকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চায় পিরোজপুর ইউনিয়ন পরিষদের জনগন ।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সবসময়েই সঠিক সিদ্ধান্ত নিতে ভুল করেন না। দলের প্রতি আনুগত্য ও রাজনৈতিক ত্যাগের মুল্যায়ন করে তারুণ্যের আইডল ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে যেমন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে সংগঠিত করার দ্বায়িত্ব দিয়েছেন ও গত নির্বাচনের মতো এবারও ইউপি নির্বাচনে নৌকা প্রতিক দিবেন। এমনটাই বিশ্বাস সোনারগাঁ আওয়ামীলীগের সর্বস্তরের নেতা-কর্মীর।

ইউপি নির্বাচনের জন্য আগাম অভিনন্দন “নৌকার মাঝি” ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে। তিনি ছাড়াও আওয়ামী লীগের কেউ বিদ্রোহী প্রার্থী হওয়ার সম্ভাবনা নেই। জয় হোক সত্য, ন্যায় ও ত্যাগের মহিমার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম