1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোসাইরহাট উপজেলা গোসাইরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিতাকে টপকিয়ে ছেলে প্রার্থী হওয়ার দৌড়ে ঝাপ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

গোসাইরহাট উপজেলা গোসাইরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিতাকে টপকিয়ে ছেলে প্রার্থী হওয়ার দৌড়ে ঝাপ

শরীয়তপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৩৬৬ বার

শরীয়তপুর জেলা গোসাইরহাট উপজেলা গোসাইরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিতাকে টপকিয়ে ছেলে প্রার্থী হওয়ার দৌড়ে ঝাপ।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোসাইরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান মুজাফফর হোসেন সরদারকে বাদ রেখেই তার বড় ছেলে আসাদুজ্জামান রিপন প্রার্থী হওয়ার জন্য লবিং তদবির শুরু করেছে। মুজাফফর সরদার গত নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।
এর পরের ইতিহাস খুবই দুঃখজনক ও কলঙ্কিত অধ্যায়। তিনি নির্বাচিত হওয়ার পর ভুলেই গেছেন যে তিনি জনগনের প্রতিনিধি। ইউনিয়নে উন্নয়নের ছোয়া না লাগলেও একাধিক বৈবাহিক জীবনের অধিকারী চেয়ারম্যান হওয়ায় তার জীবনের উন্নয়ন হয়েছে। চেয়ারম্যান এলাকায় বিকাশ চেয়ারম্যান হিসাবেও সুপরিচিত লাভ করে। তিনি বিভিন্ন উন্নয়নের কাজ মেম্বারদের দেওয়ার কথা বলে কমিশনের টাকা আগে নিয়ে নেয়। সরকারে দেয়া গরীবের মাথাগোঁজার যে ঘর গুলো বিনামূল্যে দেয়ার কথা থাকলেও শতাধিক লোকদের নিকট থেকে হাতিয়ে নিয়েছেন কয়েক লাখ টাকা। গভীর নলকূপ দেয়ার কথা বলেও অনেকের নিকট থেকে টাকা হাতিয়ে নিয়েছে। এরকম অভিযোগ গোসাইরহাট ইউনিয়ন বাসীর। তার চরিত্রের ডুপ্লিকেট কপি তার তৃতীয় সন্তান মোঃ রফিকুল ইসলাম ওরফে মাওলানা রফিক। তার স্বাক্ষর জাল করে বহু মানুষকে দিয়াছে চেয়ারম্যানের প্রত্যয়ন পত্র। মাওলানা রফিক চেয়ারম্যানে অনুপস্থিতিতে ইউনিয়ন পরিষদে খবরদারি করে। এলাকাবাসীর সাথে কথা বলে আমাদের প্রতিনিধি আরো বেশ কিছু তথ্যের খবর পায় যা খুবই ঘৃণিত।
তারই বড় ছেলে আসাদুজ্জামান রিপন বর্তমানে মনোনয়ন পাওয়ার জন্য ঢাকা সহ জেলা উপজেলার নেতাদের দরজায় কড়া নারছে। এলাকাবাসীর সাফ কথা পিতার কথা মনে করলে সন্তান থেকে এভাবেই মানুষ মুখ ফিরিয়ে নিবে। চেয়ারম্যান ভালো কিছু করলে তার সন্তান থেকেও ভালো কিছু আশা করা সম্ভব। পিতার কৃতকর্মের মাশুল দিবে তার সন্তানরা। এলাকাবাসীর একটাই দাবি যোগ্য লোক আসলে আমরা তাকে গ্রহন করতে প্রস্তুত। অযোগ্য লোক এলাকার জনগন গ্রহন করবেনা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম