1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে শেখ রাসেল দিবস পালিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

তিতাসে শেখ রাসেল দিবস পালিত

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ১১৯ বার

‘শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস’-এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার তিতাসে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এর আগে সকাল ৯টায় উপজেলা পরিষদ মাঠে নির্ধারিত স্থানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম মোর্শেদ এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভা ও পুরস্কার বিতরণীতে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে এম আবু নওশাদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ ডাঃ সরফরাজ হোসেন খান, তিতাস থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রফিকুল ইসলাম, কৃষি অফিস সালাহ উদ্দিন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আব্দুল মান্নান মিয়া, মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ারা চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসানুল, উপজেলা দারিদ্র্য বিমোচন কর্মকর্তা মোঃ ইউনুস ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দসহ আইনশৃংখলা বাহিনী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম