1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম এর উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম এর উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালিত

মাহবুবুর রহমান :
  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৯১ বার

বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে চাটখিল – সোনাইমুড়ীতে বিভিন্ন জায়গায় নানা আয়োজনের মধ্য দিয়ে জন্ম উৎসব পালন করা হয়।

সোমবার সকাল থেকে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির সদস্য জাহাঙ্গীর আলম এর উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় আলোচনা সভা, দোয়া ও কেক কেটে শেখ রাসেলের জন্মদিন পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, জেলা আওয়ামী লীগের নব গঠিত কমিটির সদস্য সমীর চন্দ্র, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক নজরুল দেওয়ান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম