1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরার শ্রীপুরে অপহরন ও ধর্ষন মালার দুই আসামী গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:

মাগুরার শ্রীপুরে অপহরন ও ধর্ষন মালার দুই আসামী গ্রেফতার

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।
  • আপডেট টাইম : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৯৬ বার

মাগুরার শ্রীপুর উপজেলার রায় নগর গ্রামের ৮ম শ্রেনীর ছাত্রী (১৪) কে অপহরন করে বাসায় আটকে রেখে ধর্ষনের মামলায় ১৭ অক্টোবর রবিবার শ্রীপুর উপজেলার রায় নগর গ্রামের মিজানুর রহমান আদিল( ৩৬) ও একই উপজেলার মুজদিয়া গ্রামের রাব্বি সেখ (২২) কে গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ।
মামলার বিবরনে জানা যায় মাগুরা শ্রীপুরের রায় নগর গ্রামের মিরুল সেখের মেয়ে নাকোল আলহাজ্ব আকমল হোসেন দাখিল মাদ্রাসার ৮ম শ্রেনীর ছাত্রী (১৪) কে গত ০৫/০৮/২০২১ ইং তারিখ বিকেলে তার নিজ বাড়ীর সামনে থেকে একই গ্রামের মিজানুর রহমান আদিল তার সঙ্গীদের নিয়ে সুকৌশলে অপহরন করে অটো রিকশায় উঠিয়ে মাগুরা সদর উপজেলার পারনান্দুয়ালী গ্রামের এক বাসায় আটকে রেখে ধর্ষণ করে আসছিল। এরই এক পর্যায়ে ৩ মাস ১০ দিন পর সে সুকৌশলে পালিয়ে নিজ পিতার বাড়ীতে চলে আসে। এ ব্যাপারে তার দাদি মমতাজ বেগম, স্বামী: জামাল শেখ, গ্রাম: রায় নগর বাদি হয়ে শ্রীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন , মামলা নং-০৮, তারিখ-১৮/১০/২০২১ইং।
মামলার অন্যান্য আসামীরা পলাতক রয়েছে। পুলিশ ১৮ অক্টোবর সোমবার ভীকটিম কে ডাক্তারী পরীক্ষার জন্য মাগুরা সদরের ২৫০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে এবং আটককৃতদেরকে মাগুরা কোর্টে সোপর্দ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম